টাইমলাইনখেলাক্রিকেট

করোনা ভ্যাকসিন নিয়ে টুইট করে ব্যাপক ট্রোলড হলেন হরভজন সিং, “বোকামানুষ” বলে কটাক্ষ করলেন নেটিজেনরা

বাংলা হান্ট ডেস্কঃ বেশ কয়েক মাস ধরে বিভিন্ন করোনা ভ্যাকসিন তৈরি হয়েছে তাদের ট্রায়ালও শুরু হয়েছে। অনেকদিন ধরেই বিভিন্ন করোনা ভ্যাকসিনের ট্রায়াল চলছে কিন্তু শেষ পর্যন্ত কবে সাধারণ মানুষের হাতে করোনা ভ্যাকসিন আসবে সেই ব্যাপারে কেউই কিছু জানে না। আর তাই এবার প্রাক্তন ভারতীয় স্পিনার হরভজন সিং করোনা ভ্যাকসিন নিয়ে একটি মজাদার টুইট করলেন। আর তারপরই নেটিজেনদের কাছে ট্রলের শিকার হতে হল এই প্রাক্তন ভারতীয় ক্রিকেটারকে।

এইদিন করোনা ভ্যাকসিন নিয়ে টুইট করে হরভজন সিং লিখেছেন, ” ফাইজার এবং বায়োটেক ভ্যাকসিনের কার্যকারিতার হার 94 শতাংশ, অক্সফোর্ড ভ্যাকসিনের কার্যকারিতার হার 90 শতাংশ, মডারেনায় ভ্যাকসিনের কার্যকারিতার হার 94.5 শতাংশ। অপরদিকে ভারতে ভ্যাকসিন ছাড়াই সুস্থতার হার 93.6 শতাংশ। তাহলে কি সত্যিই ভারতীয়দের ভ্যাকসিনের প্রয়োজন রয়েছে? তারপরই বেশ কয়েকটি মজার ইমোজি দিয়েছেন হরভজন সিং।

একদিকে যখন পুরো দেশের মানুষ করোনা আতঙ্কে ভীত হয়ে রয়েছে এমন সময় হরভজন সিংয়ের এই টুইট ঘিরে শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই হরভজন সিংকে কটাক্ষ করে লিখেছেন, “বোকার মত পোস্ট করবেন না।” আবার কেউ লিখেছেন, “এটা ক্রিকেট ম্যাচ নয় যে রিভিউ নেওয়ার অপশন রয়েছে। এখানে আউট মানে একেবারেই চলে যাওয়া। তাই যত দ্রুত সম্ভব সাধারণ মানুষের ভ্যাকসিনের প্রয়োজন রয়েছে।”

Back to top button