টাইমলাইনখেলাক্রিকেট

ফের ধাক্কা চেন্নাই শিবিরে! আমিরশাহি IPL-এ সম্ভবত নেই হরভজন সিং

বাংলা হান্ট ডেস্কঃ করোনা ভাইরাসের জন্য ভারত থেকে সরিয়ে সংযুক্ত আরব আমিরশাহীর মাটিতে হতে চলেছে আইপিএল। আর আমিরশাহীর মাটিতে সমস্যা যেন কিছুতেই পিছু ছাড়ছে না চেন্নাই সুপার কিংসের। ইতিমধ্যেই দুই ক্রিকেটার সহ মোট 13 জন করোনা আক্রান্ত হয়ে পড়েছে চেন্নাই শিবিরে। এছাড়াও চেন্নাই সুপার কিংসের তারকা সুরেশ রায়নাও ব্যক্তিগত কারণ দেখিয়ে এবারের আইপিএল থেকে সরে দাঁড়িয়েছেন, ইতিমধ্যেই তিনি দেশে ফিরে এসেছেন।

এবার চেন্নাই সুপার কিংসের আরেক তারকা ক্রিকেটারকেও হয়তো আইপিএলে পাবে না সিএসকে। দুবাই উড়ে যাওয়ার আগে চেন্নাইয়ের চিপকে স্টেডিয়ামে সাত দিনের একটি প্রস্তুতি শিবির করেছিল চেন্নাই সুপার কিংস। সেই প্রস্তুতি শিবিরে অনেক ক্রিকেটার যোগদান করেননি যোগদান করেন নি ভারতীয় দলের তারকা স্পিনার হরভজন সিং। সেইসময় তার মায়ের শরীর খুবই অসুস্থ ছিল আর তাই দলের সঙ্গে সেই প্রস্তুতি শিবিরে যোগদান করতে পারেননি তিনি। এছাড়াও ব্যক্তিগত কারনের জন্যই সিএসকের দলের সঙ্গে দুবাই যান নি হরভজন। তিনি সিএসকে টিম ম্যানেজমেন্টকে জানিয়েছিলেন এই মুহূর্তে মায়ের শরীর খুব অসুস্থ তাই কয়েকদিন পরেই তিনি দুবাই পৌঁছে যাবেন।

206873376f7f1baa1bbb1505935b7c2501975e2c6a70207ed9dec8ebee90884ff990fd90a Bangla Hunt Bengali News

জানা গিয়েছে দুই সপ্তাহ পর দুবাইতে দলের সঙ্গে যোগ দেওয়ার কথা থাকলেও এখনও পর্যন্ত চেন্নাই সুপার কিংস এর টিম ম্যানেজমেন্ট এর সঙ্গে কোন প্রকার যোগাযোগই করেননি হরভজন সিং। সেই কারণে ইতিমধ্যে হরভজন সিংকে বাদ দিয়েই নিজেদের পরিকল্পনা শুরু করে দিয়েছেন কোচ স্টিফেন ফ্লেমিং এবং অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। উল্লেখ্য, 2018 সালে মুম্বাই ইন্ডিয়ান্স থেকে চেন্নাই সুপার কিংস দলে দু কোটি টাকার বেশ প্রাইসে যোগদান করেছিলেন হরভজন সিং।

Back to top button