টাইমলাইনভারত

বড়সড় ভুল করে ক্ষমা চাইলেন হরভজন, নেটিজেন বলল দেশের বদনাম করার জন্য এগিয়ে আসো কেন!

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটার হরভজন সিং প্রায়ই নিজের ট্যুইট আর বয়ানের কারণে শিরোনামে উঠে আসেন। এবার তিনি সোশ্যাল মিডিয়ায় এমন কিছু করলেন, যার কারণে ওনাকে সবার সামনে ক্ষমা চাইতে হল। হরভজন সিং একটি ট্যুইট করে নেতাদের বিরুদ্ধে অভিযোগ করে বলেছিলেন যে, তাঁরা করোনা ভ্যাকসিন নেওয়ার নামে নাটক করে ছবি তুলছে শুধু। হরভজনের এই ট্যুইটের পর ওনাকে ক্ষমা চাইতে হয়। কারণ হরভজন সিং যেই দাবি করেছিলেন, সেটি ভুল ছিল।

হরভজন সিং একটি ভিডিও ট্যুইট করে লিখেছিলেন, ‘আমাদের নেতারা এভাবে ভ্যাকসিন নিচ্ছে।” হরভজন সেই ট্যুইটে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও শেয়ার করেছিলেন। ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, একজন মহিলা আর একজন পুরুষ টিকা লাগানোর সময় ছবি তুলছেন।

হরভজন সিং অভিযোগ করেন যে, করোনার ভ্যাকসিন না নিয়ে এরা নাটক করছিল শুধু। আর সেই নাটক করতেই তাঁরা ছবি তুলছিল। যদিও হরভজনের দাবি মিথ্যে প্রমাণিত হয়।

তুমাকুরুর ডেপুটি কমিশনার রাকেশ কুমার একটি ওয়েবসাইটের মাধ্যমে জানান যে, যেই দুজনের ভিডিও ভাইরাল হচ্ছে, তাঁদের নাম হল ডাক্তার রজনি আর ডাক্তার নাগেন্দ্রপ্পা। দুজনেই করোনার ভ্যাকসিন নিয়েছিলেন। এরপর মিডিয়া কর্মীদের অনুরোধে ওনারা ছবি তোলান। ছবি তোলার আগেই ওনারা করোনার ভ্যাকসিন নিয়ে নিয়েছিলেন।

এই ভিডিওর সত্যতা সামনে আসার পরই নেটিজেনরা হরভজনকে নিয়ে ঠাট্টা শুরু করে দেয়। একজন তো ওনার বিরুদ্ধে দেশকে অপমান করার অভিযোগ করে বসেন। যদিও পরে হরভজন সিং ভুল তথ্য শেয়ার করার জন্য ক্ষমা চান।

Back to top button