টাইমলাইনখেলাক্রিকেট

পরপর ছক্কা! মেজাজ হারিয়ে হার্দিককে কটূক্তি করেন স্যাম কারণ, পাল্টা দেন হার্দিকও, ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ গতকাল পুনেতে মহারাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়ামে সিরিজের দ্বিতীয় ওয়ানডে ম্যাচে মুখোমুখি হয়েছিল ভারত এবং ইংল্যান্ড। এই ম্যাচে টসে জিতে প্রথমে ভারতকে ব্যাটিং করতে পাঠায় ইংল্যান্ড অধিনায়ক জস বাটলার। প্রথমে ব্যাটিং করে নির্ধারিত 50 ওভারে 336 রানের পাহাড় সমান রান করে ভারত। জবাবে ব্যাট করতে নেমে মাত্র চার উইকেট হারিয়েই জয়ের জন্য উপযুক্ত রান তুলে নেয় ইংল্যান্ড। ইংল্যান্ডের কাছে ছয় উইকেটে হারতে হয় ভারতকে।

এই দিন ইংলিশ বোলারদের ব্যাপক হারে পেটায় ভারতীয় ব্যাটসম্যানরা। বিশেষ করে ঋষভ পন্থ এবং হার্দিক পান্ডিয়া। এরই মাঝে ঘটে যায় এক অপ্রীতিকর ঘটনা। ইংল্যান্ডের বোলার সাম কারণের একটি ওভারে পরপর তিনটি ছক্কা হাঁকান হার্দিক পান্ডিয়া। যার ফলে নিজের মেজাজ ধরে রাখতে পারেননি ইংল্যান্ডের বোলার সাম কারন। হার্দিকের কাছে বেধড়ক মার খেয়ে তিনি হার্দিক পান্ডিয়াকে উদ্দেশ্য করে স্লেজিং বলেন। তারপরেই স্যাম কারণের দিকে ছুটে যান হার্দিক এবং তাকে পাল্টা দেন। মাঠের মধ্যে দুজন বাদানুবাদে জড়িয়ে পড়েন, পরে আম্পায়ারের মধ্যস্থতায় পরিস্থিতি স্বাভাবিক হয়।

এই ঘটনাটি ঘটে ভারতের ইনিংসের 46 তম ওভারে। সেই ওভারে স্যাম কারণকে পরপর দুটি ছক্কা মারেন হার্দিক পান্ডিয়া এবং একটি মারেন ছক্কা ঋষভ পন্থ। শেষ বলে ফের ছক্কা মারার জন্য ব্যাট চালিয়েছিলেন হার্দিক পান্ডিয়া তবে সেই বলটি ব্যাটে-বলে সংযোগ হয়নি। তার পরে হার্দিককে উদ্দেশ্য করে কটুক্তি করে স্যাম কারন, পাল্টা জবাব দেন হার্দিকও। দ্বিতীয় ওয়ানডে ম্যাচে খুবই ব্যায়বহুল হন স্যাম কারন। এই ম্যাচে মাত্র 7 ওভার বল করে 86 রান দিয়ে ফেলেন স্যাম কারণ।

Back to top button