টাইমলাইনবিনোদন

বিকিনি নয় ভারতীয় সংস্কৃতি মেনে হোলি পালন করলেন হার্দিক পান্ডিয়া ও হবু স্ত্রী নাতাশা ! দেখুন ছবি

বাংলাহান্ট ডেস্ক:  নতুন বছরের শুরুতেই বান্ধবী নাতাশা স্টানকোভিচের সঙ্গে বাগদান পর্ব সেরে ফেলেছেন হার্দিক পাণ্ডিয়া। দুবাইতে সমুদ্রের মাঝে বোটে নাতাশাকে আংটি পরিয়ে এনগেজমেন্ট সারেন তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করতেই ঝড় ওঠে নেটদুনিয়ায়। দুজনকেই আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানিয়ে প্রশংসায় ভরিয়ে দেন নেটজনতা।

এবার হোলি উৎসব পালন করার ছবি শেয়ার করেছেন হার্দিক ও নাতাশা। সাদা শালোয়ার কামিজ পরে হোলি খেললেন নাতাশা। সঙ্গে হার্দিককে দেখা গেল সাদা পাঞ্জাবী পাজামায়। নাতাশা স্ট্যাকোভিচের মুম্বইয়ের বাড়িতে হয় হোলি উৎসব পালন। হার্দিক ও নাতাশা ছাড়াও উপস্থিত ছিলেন হার্দিকের দাদা ক্রুনাল পাণ্ডিয়া ও বৌদি পাঙ্খুরী। পরিবারের সঙ্গে হোলি খেলার সব ছবিই নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেন হার্দিক পাণ্ডিয়া।

সেই সব ছবিই আপাতত ভাইরাল হয়ে গিয়েছে নেটদুনিয়ায়। ১১ লক্ষেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ছবিগুলিতে। নেটিজেনরাও নানারকম মন্তব্য করছেন ছবিতে। এর আগেও হবু বৌয়ের সঙ্গে ছবি শেয়ার করেছেন হার্দিক। ভাইরাল হয়েছে সেইসব ছবিও।

View this post on Instagram

Happy holidays from the Pandyas ❤️ Holi hai

A post shared by Hardik Pandya (@hardikpandya93) on

প্রসঙ্গত, নতুন বছরের প্রথমেই অনুরাগীদের রীতিমতো চমকে দিয়েছিলেন হার্দিক। এর আগে বহু তারকার সঙ্গে তাঁর নাম জড়ালেও কারওর সঙ্গেই তাঁর সম্পর্ক টেকেনি বেশিদিন। সেই তালিকায় রয়েছে অভিনেত্রী উর্বশী রাউতেলার নামও। হার্দিক নাতাশার বাগদানের খবর শুনে তিনি কেমন প্রতিক্রিয়া দেবেন সেই নিয়ে কম কৌতূহল ছিল না নেটিজেনদের মধ্যে। তবে সবাইকে অবাক করে হার্দিক-নাতাশাকে আগামী জীবনের জন্য শুভেচ্ছা জানান উর্বশী। পাশাপাশি এও জানান, যখনই তাঁকে দরকার হবে তিনি হার্দিকের পাশে দাঁড়াবেন।

Back to top button