fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

আগামী সপ্তাহ থেকে মাঠে ফিরতে চলেছেন হার্দিক পান্ডিয়া, শিখর ধাওয়ান, ভুবনেশ্বর কুমাররা।

দীর্ঘদিন পর সুস্থ হয়ে ক্রিকেট মাঠে নামতে চলেছেন ভারতীয় ক্রিকেটের সেরা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। মুম্বাইয়ে সোমবার থেকে শুরু হচ্ছে ডি ওয়াই পাটিল টি-টোয়েন্টি লিগ। সেই টুর্নামেন্টেই রিলায়েন্স ওয়ান দলের হয়ে মাঠে নামবেন হার্দিক পান্ডিয়া।

হার্দিক পান্ডিয়ার সাথে এই একই দলের হয়ে এই টুর্নামেন্টের মাঠে নামতে চলেছেন ভারতীয় ক্রিকেটের অন্য দুই তারকা ভুবনেশ্বর কুমার এবং শিখর ধাওয়ান। কয়েক মাস আগে চোটের কারণে লন্ডনে গিয়ে কোমরে অস্ত্রপচার করিয়ে আসেন তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া। তারপর থেকেই তিনি জাতীয় দলের বাইরে রয়েছেন। কিছুদিন আগে ভারতীয় দলের সাথে অনুশীলনে যোগ দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া শোনা যাচ্ছিল নিউজিল্যান্ড সফরে তিনি ভারতীয় দলের সাথে উড়ে যাবেন। কিন্তু সেই সময় ফিটনেসের অভাবের জন্য ভারতীয় দল থেকে ছিটকে যেতে হয়েছিল তাকে। তারপর দীর্ঘদিন ব্যাঙ্গালোর জাতীয় ক্রিকেট একাডেমিতে রিহ্যাব করেন হার্দিক পান্ডিয়া। এই মুহূর্তে তিনি পুরোপুরি ফিট আর সেই কারণেই আগামী সপ্তাহে মাঠে নামতে চলেছেন তারকা অলরাউন্ডার। অন্যদিকে ভারতীয় দলের তারকা বোলার ভুবেশ্বর কুমার হার্নিয়ার অপারেশন করিয়েছেন এবং ভারতীয় ওপেনিং ব্যাটসম্যান শিখর ধাওয়ান কাঁদে অস্ত্রোপচার করিয়ে ছিলেন। এই মুহূর্তে সকলেই মোটামুটি ভাবে ফিট আর সেই কারণেই তারা ফের মাঠে নামতে চলেছেন।

এছাড়াও ভারতীয় ক্রিকেট দলের বেশ কয়েকজন নিয়মিত সদস্য এই টুর্নামেন্টে অংশগ্রহণ করবেন তারা হলেন শ্রেয়াস আইয়ার, মনিশ পান্ডে, দীনেশ কার্তিক, সঞ্জু স্যামসন, শিবম দুবে। এছাড়াও ঘরোয়া ক্রিকেটে বেশ কয়েকজন পরিচিত মুখ যেমন রাহুল ত্রিপাঠী, সূর্যকুমার যাদব, দিব্যাংশু সাক্সেনার মত ক্রিকেটাররাও এই টুর্নামেন্টে অংশগ্রহণ করতে চলেছে। এই টুর্নামেন্টটি 16 দল নিয়ে সংঘটিত হবে।

Back to top button
Close
Close