টাইমলাইনখেলাক্রিকেট

বেতনের দিক থেকে ধোনিকে ছাপিয়ে গেল হার্দিক পান্ডিয়া, ছুঁলেন বিরাট কোহলিকে

বাংলা হান্ট নিউজ ডেস্ক: মেগা অকশনের আগে, ২ টি নতুন দল আহমেদাবাদ এবং লখনউ, ৩ জন করে ক্রিকেটার দল নিতে সক্ষম হবেন। ৮ টি পুরানো দল মোট ২৭ জন ক্রিকেটারকে রিটেন করে রেখেছে। আহমেদাবাদ ১৫ কোটিতে হার্দিক পান্ডিয়া এবং রশিদ খানকে দলে অন্তর্ভুক্ত করতে চলেছে। শুভমান গিলকে নিতে চাইলে তাকে ৭ কোটি টাকা দিতে হবে।

আইপিএল ২০২১-এ হার্দিক মুম্বাই ইন্ডিয়ান্স থেকে ১১ কোটি টাকা পেয়েছেন এবং রশিদ সানরাইজার্স হায়দরাবাদ থেকে ৯ কোটি পেয়েছেন। এইভাবে হার্দিকের লাভ হয়েছে ৪ কোটি টাকা এবং রশিদ পেয়েছেন ৬ কোটি টাকা। গত মরশুমে কেকেআর গিলকে ১.৮ কোটি টাকা দিয়েছিল। আহমেদাবাদ তাকে ৭ কোটি টাকায় দলে অন্তর্ভুক্ত করতে চলেছে। প্রায় ৫ কোটি টাকা মুনাফাও করেছে তারা।

চেন্নাই সুপার কিংস মহেন্দ্র সিং ধোনিকে মাত্র ১২ কোটি টাকা দিয়েছে। তিনি সিএসকে-কে ৪ বার আইপিএল শিরোপা জিতিয়েছেন। রবীন্দ্র জাদেজা চেন্নাই থেকে সর্বাধিক ১৬ কোটি টাকা পাচ্ছেন। এইভাবে পান্ডিয়া এবং রশিদ দুজনেই বেতনের দিক থেকে ধোনিকে ছাড়িয়ে গেছেন।

বিরাট কোহলিকে ১৫ কোটি টাকায় ধরে রেখেছে আরসিবি। অর্থাৎ বেতনের দিক থেকে কোহলির সমান পৌঁছে গিয়েছেন হার্দিক পান্ডিয়া। বেতনের দিক থেকে মুম্বাই ইন্ডিয়ান্সের প্রাক্তন সতীর্থ যশপ্রীত বুমরা, কায়রন পোলার্ড এবং সূর্যকুমার যাদবের থেকেও অনেক এগিয়ে গেছেন পান্ডিয়া।

Related Articles