টাইমলাইনখেলাক্রিকেট

বাবার শেষকৃত্য সম্পূর্ণ করলেন হার্দিক-ক্রুনাল, দেখুন সেই ছবি

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয় ক্রিকেটের দুই তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং ক্রুনাল পান্ডিয়া শনিবারই তাদের বাবাকে হারিয়েছেন। এই সময় সৈয়দ মুস্তাক আলি ট্রফি খেলার জন্য বরোদায় ছিলেন অলরাউন্ডার ক্রুনাল পান্ডেয়া, বাবার মৃত্যুর খবর পেয়েই সৈয়দ মুস্তাক আলি টুনামেন্টের মাঝপথে পরিবারের পাশে দাঁড়াতে ঘরে ফিরে আসেন ক্রুনাল পান্ডিয়া। বাবার শেষ কাজে দুই ভাইই উপস্থিত ছিলেন।

পুরোপুরি ভাবে ফিট না হওয়ার কারণে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজ খেলেই দেশে ফিরে এসেছিলেন হার্দিক পান্ডিয়া। দুটি সিরিজেই ব্যাট হাতে তিনি ভারতীয় ক্রিকেট সমর্থকদের মন জয় করে নিয়েছিলেন, যদিও চোটের কারণে বল করতে পারেননি হার্দিক। দেশে ফিরে তিনি পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছিলেন এবং ইংল্যান্ড সিরিজের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন কারণ আসন্ন ইংল্যান্ড সিরিজে সম্পূর্ণ ফিট হার্দিককেই দলে চাইছিল টিম ইন্ডিয়া। এরই মধ্যে পিতৃবিয়োগ ঘটল হার্দিক পান্ডিয়ার।

বরোদায় ওয়াদি ওয়াদি মহাশ্মশানে বাবার শেষ কীর্তি সম্পন্ন করেন হার্দিক পান্ডিয়া এবং ক্রুনাল পান্ডিয়া। পান্ডে ভাইয়ের বাবার প্রায়াণের খবর পেয়ে তাদেরকে টুইটারে সমবেদনা জানিয়েছেন বিরাট কোহলি, শচীন টেন্ডুলকার সহ বেশ কয়েকজন ভারতীয় ক্রিকেটার।

Back to top button