ক্রিকেটখেলাটাইমলাইনIPL

স্টাইল মারতে গিয়ে অদ্ভুতভাবে আউট হলেন হার্দিক পান্ডিয়া, ভাইরাল ভিডিও দেখে নেট দুনিয়ায় হাসির খোরাক

বাংলা হান্ট ডেস্কঃ হার্দিক পান্ডিয়া ভারতীয় দলের এই ডানহাতি অলরাউন্ডার একজন বিগ হিটার নামেই পরিচিত। বিশেষ করে টি-টোয়েন্টি ক্রিকেটে তিনি বেশ জনপ্রিয় সারা বিশ্বজুড়ে। শুরু থেকেই একের পর এক লম্বা লম্বা শট খেলতে পারেন তিনি। এছাড়াও হার্দিক পান্ডিয়া যখন ব্যাট হাতে ক্রিজে নামেন তখন তিনি বিভিন্ন স্টাইলে শট খেলে থাকেন যার জন্য তিনি বেশ জনপ্রিয়। গতকাল কলকাতা নাইট রাইডার্স বনাম মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচে দুর্দান্ত শুরু করেন হার্দিক পান্ডিয়া কিন্তু হঠাৎ করে কারুর কিছু বুঝে ওঠার আগেই তিনি আউট হয়ে প্যাভিলিয়নের ফিরে যান।

আন্দ্রে রাসেলের ক্রিসের বাইরের দিকে যাওয়া একটি বল না খেলেই আউট হয়ে যান হার্দিক পান্ডিয়া। টিভিতে দেখে সকলে অবাক হয়েছিলেন কি করে আউট হলেন হার্দিক পান্ডিয়া? পরে দেখা যায় তিনি হিট উইকেট করে ফেলেছেন।

এইদিন আন্দ্রে রাসেল যখন বল করতে আসেন তখন একদম উইকেটে খুব কাছে চলে যানা হার্দিক পান্ডিয়া এবং সেখানে দাঁড়িয়ে দাঁড়িয়ে শট খেলার চেষ্টা করেন। আর সেই সময়ে ঘটে যায় এই বিপত্তি। আন্দ্রে রাসেলের ক্রিজের বাইরে যাওয়া একটি বলে জোরে শট মারতে গিয়ে উইকেটে ব্যাট মেরে বসেন হার্দিক পান্ডিয়া। আউট হয়ে হার্দিক পান্ডিয়া যখন প্যাভিলিয়নে যাচ্ছিলেন সেই সময় তিনিও মুচকি মুচকি হাসছিলেন কারণ তিনি বুঝতে পেরেছিলেন উইকেটের খুব সামনে সেটে শট খেলতে গিয়েই তার এই পরিণতি হল।

Back to top button