খেলাক্রিকেট

সোশ্যাল মিডিয়ায় পান্ডিয়াদের শো, মুগ্ধ নেটিজেনরা

বাংলা হান্ট ডেস্ক: কথায় রয়েছে রক্তের টানের থেকে বড় কিছু নেই। বিশেষ করে হার্দিক( Hardik Pandya)ও ক্রুনাল পান্ডিয়ার(Krunal Pandya)ক্ষেত্রে ব্যাপারটা আরও বেশি করে খেটে যায়। পারিবারিক কোনও অনুষ্ঠানে হোক বা পার্টি, দুই ভাইকে এক সঙ্গেই দেখা যায় সব সময়। সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেছেন হার্দিক। যেখানে দুই ভাইয়ের মিষ্টি সম্পর্কের ছবিই ধরা পড়েছে। দেখা যাচ্ছে, গানের তালে পা মেলাচ্ছেন হার্দিক, নাতাশা এবং হার্দিকের ভাই ক্রুনাল পান্ডিয়ার ও তাঁর স্ত্রী পঙ্খুরি শর্মা।

https://www.instagram.com/reel/cnz5idaljdq/?igshid=1305m4i058qci

ভিডিওটিতে দেখা যাচ্ছে, হার্দিক ও ক্রুনাল দম্পতি একই ধরনের পোশাক পরেছেন। গানের তালে যেভাবে পা মিলিয়েছেন এই দম্পতি জুটি, মনে ধরেছে নেটিজেনদের। এমনিতেও সোশ্যাল মিডিয়ায় খুবই সক্রিয় এই দুই দম্পতি জুটি। প্রায়শই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের ভিডিও ছবি শেয়ার করে থাকেন তারা। নেট নাগরিকরাও হার্দিক ও ক্রুনাল দম্পতিকে অত্যন্ত পছন্দ করেন।

২০২০ সালের ১ জানুয়ারি সার্বিয়ার অভিনেত্রী নাতাশা স্ট্যানকোভিচের( Natasa Stankovic) সঙ্গে তাঁর বাগদানের খবর ঘোষণা করেছিলেন হার্দিক। ২৭ বছরের নাতাশার জন্ম সার্বিয়ায়। অভিনয়ের সঙ্গে মডেল হিসেবেও তিনি যথেষ্ট জনপ্রিয় মুম্বই সিনেমা জগতে। ২০১৩ সালে প্রকাশ ঝা পরিচালিত সত্যাগ্রহ সিনেমায় আত্মপ্রকাশ তাঁর। তার পরে বেশ কয়েকটি সিনেমায় অভিনয় করেছেন নাতাশা। পাশাপাশি টেলিভিশনে কয়েকটি রিয়্যালিটি শো-তেও অংশ নিয়েছেন তিনি।

Related Articles

Back to top button