খেলাটাইমলাইন

হার্দিকের অস্ত্রপচার সফল ভাবে সম্পূর্ণ হল, কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপে অনিশ্চিত হার্দিকের ভবিষ্যত।

এই মুহূর্তে ভারতীয় ক্রিকেট দলের নম্বার ওয়ান অলরাউন্ডার হলেন হার্দিক পান্ডিয়া। ভারতীয় দলে হার্দিকের গুরুত্ব অপরিসীম। কিন্তু চলতি টেষ্টে সাউথ আফ্রিকার বিরুদ্ধে তাকে পায় নি ভারতীয় ক্রিকেট দল। সাউথ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ খেলার পরই চোট পেয়ে ভারতীয় টেষ্ট দলে নাম থাকার সত্ত্বেও তাকে ছিটকে যেতে হয়। চোট এতটাই গুরুত্বর যে আসন্ন বাংলাদেশ সিরিজেও ভারতীয় দল পাবে না হার্দিক পান্ডিয়াকে।

বিশ্ব কাপের সময় থেকেই আকিউল লোয়ার ব্যাক চোটে ভুগছিলেন হার্দিক পান্ডিয়া। তাই চিকিৎসার জন্য পান্ডিয়া উড়ে যান লন্ডনে। সেখানে অস্ত্রপচার করতে হয় তাকে। তবে তার অস্ত্র প্রচার সফল ভাবেই হয়েছে বলে জানিয়েছেন উনি। সেই খবর টুইটারে পোষ্ট করে একটি ছবি দিয়ে হার্দিক পান্ডিয়া জানিয়েছেন “আমার চোটে অস্ত্রপচার সফল ভাবে সম্পূর্ণ হয়েছে, আমার যে সব শুভাকাঙ্খী শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন তাদের প্রত্যেকেই ধন্যবাদ। খুব তাড়াতাড়ি আমি মাঠে ফিরবো, ততদিন আমাকে মিস করুন।”

জানিয়ে দিই এই চোট সরিয়ে মাঠে ফিরতে ফিরতে বেশ কয়েক মাস সময় লাগবে হার্দিক পান্ডিয়ার, এমনকি আগামী বছর অস্ট্রেলিয়ার মাটিতে হতে চলা বিশ্বকাপেও হার্দিকের ভবিষ্যৎ সুনিশ্চিত নয়।

উল্লেখ্য, এই মুহূর্তে চোটের কারনে দক্ষিণ আফ্রিকা সিরিজ থেকে ছিটকে গিয়েছেন ভারতীয় দলের নাম্বার ওয়ান পেসার যাশস্প্রীত বুমরাহ। চোট সারাতে বুমরাহের লন্ডনে যাওয়ার কথা রয়েছে চলতি সপ্তাহেই।

Leave a Reply

Close
Close