টাইমলাইনখেলাক্রিকেটIPL

পর্নস্টার মিয়া খলিফার সঙ্গে জড়িয়ে গেল আইপিএল তারকা হরপ্রীত ব্রার নাম, ব্যাস তারপর শুরু…

বাংলা হান্ট ডেস্কঃ সেলিব্রিটি! এই সেলিব্রিটি কথাটা শুনতে আমাদের সাধারন মানুষের খুবই ভালো লাগে। তবে সেলিব্রিটি হওয়া ঠিক যতটা কঠিন তার থেকেও বেশি কঠিন সেলিব্রিটি হওয়ার পর সাধারণ মানুষের মধ্যে নিজের ইমেজ ধরে রাখা। সেলিব্রেটি হওয়ার পর আপনার মান সম্মান বজায় রাখায় হচ্ছে সবচেয়ে কঠিন ব্যাপার। কারন আপনি যখন সেলিব্রিটি হয়ে যাবেন তখন সর্বদা সাধারণ মানুষের নজর আপনার দিকে থাকবে। তাই আপনি কখন কি করছেন, কার সঙ্গে কথা বলছেন, কী বলছেন সেই সমস্ত ব্যাপারে আপনাকে অনেক ভেবে-চিন্তে সিদ্ধান্ত নিতে হয়। কারণ কোথাও কিছু ভুল ধরা পড়লেই আপনাকে হতে হবে তীব্র সমালোচনার শিকার।

ঠিক এমনই ঘটনা ঘটলো পাঞ্জাব কিংসের তরুণ তারকা হরপ্রীত ব্রার সঙ্গে। এবার আইপিএলে দল খারাপ খেললেও পাঞ্জাব কিংসের হয়ে ব্যাটে বলে অলরাউন্ড পারফরম্যান্স করে রাতারাতি ভারতীয় ক্রিকেট প্রেমীদের কাছে তারকা হয়ে ওঠেন হরপ্রীত ব্রার। আর এই তারকা হয়ে ওঠায় এবার তার জন্য বিপদ ডেকে নিয়ে এলো।

রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে পাঞ্জাব কিংসের বড় জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন হরপ্রীত ব্রার। ব্যাট হাতে 17 বলে 25 রান করার পাশাপাশি বিরাট কোহলি, গ্লেন ম্যাক্সওয়েল এবং এবি ডেভিলিয়ার্সকে আউট করে তিনি আলোড়ন ফেলে দিয়েছিলেন।

আইপিএলে একজন তারকা ক্রিকেটার হওয়ার পরই এই তরুণ ক্রিকেটারের টুইটার ঘাটাঘাটি শুরু করে ক্রিকেটপ্রেমীরা। আর সেখান থেকে তার একটি পুরনো টুইট ভাইরাল হয়ে যায়। সেখানে দেখা যায় পর্ন তারকা মিয়া খালিফাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন হরপ্রীত ব্রার। মিয়া খালিফা কি ধরবেন ভিডিও তৈরি করে সেটা আমাদের কারুরই অজানা নেই। তাই মিয়া খালিফাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েই বিড়ম্বনায় পড়েছেন হরপ্রীত ব্রার।

Related Articles

Back to top button