টাইমলাইনবিনোদনছবি

সলমনের সেই ছোট্ট ‘মুন্নি’ এখন সুন্দরী তরুণী, হর্ষালির ভাইরাল ছবি দেখে অবাক নেটপাড়া

বাংলাহান্ট ডেস্ক: সলমন খানের (salman khan) সুপারহিট ছবি ‘বজরঙ্গি ভাইজান’ (bajrangi bhaijan) এর ছোট্ট মুন্নিকে (munni) সকলের মনে আছে নিশ্চয়ই। হর্ষালি মালহোত্রা (harshali malhotra) অভিনয় করেছিলেন মুন্নির চরিত্রে। সেই ছোট্ট হর্ষালি এখন বড় হয়ে গিয়েছে। আর সোশ‍্যাল মিডিয়ায় তাঁর ছবি দেখে নেটিজেনরা রীতিমতো অবাক।

২০১৫ সালে মুক্তি পায় কবীর খান পরিচালিত ‘বজরঙ্গি ভাইজান’। ছবিতে মিষ্টি হর্ষালির অভিনয় সকলেরই মন জয় করে নিয়েছিল। সেই সময় মাত্র ৭ বছর বয়স ছিল হর্ষালির। ছবিতে সলমন ও হর্ষালি ছাড়াও ছিলেন করিনা কাপুর খান ও নওয়াজউদ্দিন সিদ্দিকি।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে কয়েকটি ছবি শেয়ার করেছেন হর্ষালি। ছবিতে দেখা যাচ্ছে, একটি রঙ্গোলির পাশে বসে রয়েছেন তিনি। অনুরাগীদের দীপাবলির শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, ‘সবাইকে শুভ দিওয়ালি। আগামী বছর সবার খুব ভাল ও আনন্দে কাটুক। সবাই সুস্থ থাকুন।’

 

এছাড়া ভাইফোঁটায় আদরের ভাইকে ফোঁটা দেওয়ার ছবিও পোস্ট করেছেন তিনি। ক‍্যাপশনে তিনি লেখেন, ‘যে আমাকে সবথেকে বেশি বিরক্ত।করে আবার সবথেকে বেশি ভালোওবাসে তাকে ভাই ফোঁটার শুভেচ্ছা জানাই।’

 

ছবিগুলি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। নেটিজেনরা রীতিমতো অবাক হয়ে গিয়েছেন হর্ষালির পরিবর্তন দেখে। কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরা এর আগে জানিয়েছিলেন, ৮০০০ জন মেয়ের মধ‍্যে থেকে মুন্নির চরিত্রের জন‍্য হর্ষালিকে নির্বাচন করা হয়েছিল।

তিন জন মেয়ের মধ‍্যে থেকে প্রায় এক সপ্তাহ ওয়ার্কশপের পর নির্বাচন করা হয় হর্ষালিকে। এরপর  কুবুল হ‍্যায় ও লট আও ত্রিশা সিরিয়ালেও অভিনয় করেন হর্ষালি।

Related Articles

Back to top button