টাইমলাইনবিনোদনভিডিও

হট পোশাকে উদ্দাম নাচ হাসিন জাহানের, ফের সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলের শিকার শামি-পত্নি

বাংলাহান্ট ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের ফাস্ট বোলার মহম্মদ শামির (mohammad shami) স্ত্রী হাসিন জাহান (hasin jahan) আজকাল বেশ সক্রিয় থাকেন সোশ‍্যাল মিডিয়ায়। প্রায় দিনই নিত‍্য নতুন ছবি, ভিডিও শেয়ার করে নেন তিনি অনুরাগীদের সঙ্গে।

ফের একটি নতুন নাচের (dance) ভিডিও (video) শেয়ার করেছেন হাসিন। তাঁর নাচ দেখে নেটিজেনরা রীতিমতো হতবাক। দুর্দান্ত নেচে সোশ‍্যাল মিডিয়ায় কার্যত আগুন লাগিয়ে দিয়েছেন তিনি, এমনটাই বলেছেন অনেকে।


নয়া ভিডিওতে জুম্বা নাচতে দেখা গিয়েছে হাসিন জাহানকে। পরনে গাঢ় নীল রঙের জিম প‍্যান্ট ও নীল রঙের ক্রপ টপ। এই বেশেই উদ্দাম নাচতে দেখা গেল অভিনেত্রীকে। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘ফিট থাকা স্বাস্থ‍্যের পক্ষে খুবই জরুরি’।

ইতিমধ‍্যেই ৬ হাজারের বেশি ভিউ হয়ে গিয়েছে এই ভিডিওতে। নেটিজেনরা বেশ প্রশংসা করছে হাসিনের নাচের। তবে ট্রোলের শিকারও হতে হয়েছে তাঁকে। কয়েকজন তাঁর নাচও খারাপ বলেছেন। তবে কোনও কমেন্টেরই কোনও উত্তর দেননি হাসিন।

উল্লেখ‍্য, জুম্বা আসলে একটি জনপ্রিয় শরীরচর্চা করার ফিটনেস প্রোগ্রাম। ১৯৯০ সালে কলম্বিয়ান ডান্সার তথা কোরিওগ্রাফার অ্যালবার্তো ‘বেতো’ পেরেজ এই জুম্বার প্রচলন করেন। এখন বেশ জনপ্রিয় হয়ে উঠেছে এই জুম্বা।

প্রসঙ্গত, ২০১৮ তে মহম্মদ শামি ও হাসিন জাহানের মধ‍্যে বিবাদ হয়। তারপর থেকেই দুজনে আলাদা হয়ে যান। শামির বিরুদ্ধে একাধিক অভিযোগ আনেন তিনি। এমনকি হাসিন অভিযোগ করেন শামির পরিবার তাঁকে মেরেও ফেলতে চেয়েছিল। সেই সঙ্গে অন‍্যান‍্য মহিলাদের সঙ্গে শামির সম্পর্ক ও চ‍্যাটের স্ক্রিনশটও সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল করেন।

Back to top button