ক্রিকেটখেলাটাইমলাইন

হাসিন জাহান পোস্ট করলেন বোল্ড ড্যান্সের ভিডিও, ভিডিও দেখে রেগে লাল নেটদুনিয়া

বাংলা হান্ট ডেস্কঃ ভারতের জাতীয় দলের পেসার মহম্মদ সামি এবং তার স্ত্রী হাসিন জাহানের মধ্যে সম্পর্ক মোটেও ভালো নয়। কয়েক মাস আগেই হাসিন জাহান মহম্মদ সামির বিরুদ্ধে অভিযোগ এনেছিলেন যে একাধিক মহিলার সঙ্গে সম্পর্ক রয়েছে সামির। এছাড়াও সামি পনের জন্য তার উপর নিয়মিত শারীরিক এবং মানসিক অত্যাচার করে। এই অভিযোগের ভিত্তিতে সামির বিরুদ্ধে থানায় এফআইআর দায়ের করেন হাসিন জাহান।

সামির বিরুদ্ধে অভিযোগের প্রমাণ স্বরূপ পুলিশ এবং মিডিয়ার হাতে বেশ কিছু মোবাইলের স্ক্রিনশট তুলে দিয়েছিলেন হাসিন জাহান। বর্তমানে হাসিন জাহান সামির থেকে আলাদা থাকেন। তিনি কলকাতার একটি ফ্ল্যাটে নিজের মেয়েকে নিয়ে থাকেন। বেশ কিছুদিন যাবৎ হাসিন জাহান সোশ্যাল মিডিয়ায় ব্যাপক অ্যাকক্টিভ রয়েছেন।

 

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম একাউন্টে হাসিন জাহান একটি ডান্স ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা যাচ্ছে ‘পেয়ার দে পেয়ার লো’ গানে হাসিন জাহান চুটিয়ে ডান্স করছেন। আর হাসিন জাহান এর এই ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে নেটিজেনদের তীব্র তিরস্কারের মুখে পড়তে হয়েছে হাসিন জাহানকে। অনেকেই হাসিন জাহানকে কমেন্ট করে লিখছেন, “আপনি মোহাম্মদ সামির সাথে এমনটা করে ঠিক করেননি, সামির জীবন নষ্ট করে আপনি এখন নাচ করছেন” আবার কেউ লিখেছেন, “তোমার একটুও লজ্জা করে না?” সামির সঙ্গে বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়ায় নিয়মিত একটিভ থাকেন হাসিন জাহান। ইনস্টাগ্রাম এই মুহূর্তে হাসিন জাহানের এক লক্ষ উনিশ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে।

Back to top button