টাইমলাইনভারত

দোষীদের কঠোরতম শাস্তি, নির্যাতিতার পরিবারকে ২৫ লক্ষ টাকা, সরকারি বাড়ি আর চাকরির ঘোষণা যোগীর

বাংলা হান্ট ডেস্কঃ উত্তর প্রদেশের হাথরসে (Hathras) দলিত যুবতীর সাথে গণধর্ষণ করে হত্যার মামলায় গোটা দেশ তোলপাড়। একদিকে সোশ্যাল মিডিয়ায় সবাই এই ঘটনা নিয়ে তীব্র প্রতিক্রিয়া দিচ্ছে, আরেকদিকে বিরোধী দল গুলো লাগাতার যোগী সরকারকে এই ঘটনা নিয়ে আক্রমণ করে আসছে। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী এই ঘটনা নিয়ে যোগী আদিত্যনাথের (Yogi Adityanath) সাথে কথা বলেছেন। এবার উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নির্যাতিতার বাবার সাথে ভিডিও কলের মাধ্যমে কথা বলেন।

মুখ্যমন্ত্রী নির্যাতিত পরিবারের পাশে থাকার বার্তা দিয়েছেন। ভিডিও কলে নির্যাতিতার বাবা মুখ্যমন্ত্রীর কাছে দোষীদের বিরুদ্ধে কোঠরতম অ্যাকশন নেওয়ার দাবি করেছেন। মুখ্যমন্ত্রী নির্যাতিতার বাবাকে আশ্বাস দিয়েছেন যে, তিনি দোষীদের বিরুদ্ধে কোঠর ব্যবস্থা নেওয়ার জন্য সবরকম পদক্ষেপ নেবেন। এছাড়াও তিনি প্রশাসনকে নির্যাতিতার পরিবারকে সবরকম সাহাজ্য করার নির্দেশ দিয়েছেন।

মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ নির্যাতিত পরিবারের জন্য ২৫ লক্ষ টাকা সহায়তা রাশি দেওয়ার ঘোষণা করেছেন। পরিবারের এক সদস্যকে সরকারি চাকরি দেওয়ার কথাও ঘোষণা করেছেন তিনি। এমনকি নির্যাতিতর পরিবারকে একটি আবাস দেওয়ারও ঘোষণা করেছেন তিনি। এছাড়াও এই মামলার জলদি নিষ্পত্তি করতে তিন সদস্যের কমিটি গঠন করা হয়েছে মুখ্যমন্ত্রীর তরফ থেকে এবং এই মামলা ফাস্ট ট্র্যাক আদালতে শুনানির অনুমতি দেওয়া হয়েছে।

Back to top button