fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

ভারতীয় দলকে বাঘের সাথে তুলনা করলেন হেডকোচ রবি শাস্ত্রী।

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজের মধ্যে তিন ম্যাচের টিটোয়েন্টি সিরিজে প্রথম ম্যাচে বিরাট কোহলির ব্যাটে ভর করে দুর্দান্ত জয় পায় ভারত। দ্বিতীয় ম্যাচে কামব্যাক করে ওয়েস্ট ইন্ডিজ, দ্বিতীয় ম্যাচ জিতে সিরিজে সমতা ফেরায় ওয়েস্ট ইন্ডিজ। প্রথম দুটি ম্যাচের ফলাফল 1-1 হওয়ায় সিরিজের তৃতীয় তথা শেষ ম্যাচটি ছিল সিরিজ নির্ণায়ক। আর এই ম্যাচে ক্রিকেট বিশ্ব দেখলো এক অন্য ভারত। তারপর ভারতীয় ক্রিকেট দলের হেডকোচ রবি শাস্ত্রী বিরাট কোহলিদের প্রশংসা করে বলেন ওয়েস্ট ইন্ডিজ কে বাঘের মত হারিয়েছে ভারত।

তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে শুরু থেকেই টপ গিয়ারে ব্যাটিং করা শুরু করেছিল ভারতীয় ব্যাটিং লাইন আপ। ভারতীয় দলের ভয় ডর হীন ব্যাটিং পারফরম্যান্সের কাছে ধুলিস্যাৎ হয়ে যায় ওয়েস্ট ইন্ডিজ বোলিং ডিপার্টমেন্ট। আগ্রাসিভ ব্যাটিং করে নির্ধারিত কুড়ি ওভার শেষে ভারতীয় দল 240 রানের পাহাড় তৈরি করে। আর সেই রানের জবাবে ব্যাটিং করতে এসে শুরু থেকেই হোঁচট খেতে শুরু করে ওয়েস্ট ইন্ডিজ ব্যাটিং। অধিনায়ক কায়রণ পোলার্ড এবং হেটমায়ার কিছুটা লড়াই করার চেষ্টা করলেও সেটা যথেষ্ট ছিল না ম্যাচ জেতার জন্য।

ভারতীয় দলের এই রকম দুর্দান্ত পারফরম্যান্স দেখার পর বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী টুইট করে বিরাট কোহলিদের শুভেচ্ছা বার্তা জানিয়েছেন। ক্রিকেট বিশ্ব দারুন উপভোগ করেছেন এই ম্যাচ টি। আর তাই ভারতীয় দলের হেডকোচ রবি শাস্ত্রী জানিয়েছেন যে এই রকম ক্রিকেট ম্যাচ দেখতে সকলেরই ভালো লাগে, টিটোয়েন্টি ফরমেটের অন্যতম সেরা দলের বিরুদ্ধে ভারতের এটা বাঘের মত পারফরম্যান্স।

Back to top button
Close