টাইমলাইনখেলা

অবসর প্রসঙ্গে ধোনির পাশে দাঁড়ালেন হেড কোচ রবি শাস্ত্রী।

এইদিন সংবাদ সম্মেলনে এসে ভারতীয় ক্রিকেটের ব্যাপারে বিস্তারিত আলোচনা করেন ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রী। এছাড়াও সদ্য বিসিসিআই প্রেসিডেন্ট পদে বসা সৌরভ গাঙ্গুলীর প্রশংসাও শোনা যায় তার মুখে। তিনি দাবি করেন যে এই মুহূর্তে কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে ভারতীয় ক্রিকেট। তাই এখন ভারতীয় ক্রিকেটকে সঠিক দিশা দেখানোর জন্য সৌরভ গাঙ্গুলীর মত একজন দক্ষ নেতার প্রয়োজন ছিল। অর্থাৎ উনার মতে সৌরভ গাঙ্গুলীর হাত ধরে ভারতীয় ক্রিকেট সঠিক পথে চালনা হবে।

এছাড়াও এইদিন ধোনির অবসর প্রসঙ্গ নিয়ে মুখ খুললেন ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রী। কিছুটা বিরক্তি প্রকাশ করে তিনি বলেন যে বারেবারে ধোনির অবসর নিয়ে কেন এত সমালোচনা হচ্ছে বুঝতে পারছি না। ধোনি ভারতীয় ক্রিকেটকে অনেক কিছু দিয়েছেন তাই ধোনির অবসর নিয়ে এতটা সমালোচনা হওয়া সঠিক নয়।

এছাড়াও তিনি বলেন যে ধোনি একজন দক্ষ নেতা ছিলেন তাই তিনি ভালভাবেই জানেন যে কখন ক্রিকেট থেকে তার সরে যাওয়া দরকার, তাই এই ব্যাপারে সিদ্ধান্ত টা ধোনির উপরে ছেড়ে দেওয়ার পরামর্শ দেন রবি শাস্ত্রী।  অহেতুক ধোনির অবসর নিয়ে সমালোচনা বন্ধ করার নির্দেশ দেন রবি শাস্ত্রী।

Back to top button