খেলাক্রিকেটIPL

খুব কষ্ট পেয়েছি এমন একটা দেশের অবস্থা দেখে যাকে আমি খুব ভালোবাসি, কেন এমন টুইট করলেন কেপি

বাংলা হান্ট ডেস্ক: একাধিক ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ার পর শেষমেশ স্থগতি হয়ে গিয়েছে আইপিএল ২০২১। স্বাভাবিকভাবেই এমন খবরে হতাশ ক্রিকেটপ্রেমীরা। তবে বেশ দুঃখ পেয়েছেন কেভিন পিটারসন। প্রাক্তন ইংল্যান্ড অধিনায়কের টুইট দেখলে বোঝা যাবে, তাঁর মন কতটা ভারাক্রান্ত। তিনি লিখলেন, ‘যে ভারতকে আমি এতটা ভালবাসি, সেই দেশের যন্ত্রণা দেখে আমার বুক ভেঙে যাচ্ছে। তবে ভারতের এই দুঃসময় কেটে যাবে। আরও শক্তিশালী হয়ে সে ফিরে আসবে। এই সঙ্কটেও এই দেশের মহানুভবতা ও উদারতা দেখার মতো।’

কোভিড ধাক্কায় শেষমেষ অনির্দিষ্ট কালের জন্য এই মরসুমে আইপিএল স্থগিত হয়ে গিয়েছে। করোনাক্রান্ত দেশে এই মুহূর্তে রয়েছেন ব্রিটিশ মহাতারকা কেভিন পিটারসেন। ধারাভাষ্যকার হিসাবে আইপিএলের সঙ্গে যুক্ত ছিলেন প্রাক্তন ব্যাটসম্যান।

বোর্ডের সহ সভাপতি রাজীব শুক্লা আইপিএলে বন্ধ হওয়ার খবর কনফার্ম করে জানান, ‘আপাতত আইপিএল বন্ধ করা হল। সমস্ত দল, ব্রডকাস্টার এবং টুর্নামেন্টের সঙ্গে জড়িত সকলের সঙ্গে আলোচনা করে এই সিদ্ধান্ত নেওয়া হল। দেশের বর্তমান পরিস্থিতির কথা মাথায় রেখেই টুর্নামেন্ট বন্ধ করা হল। বোর্ডের কাছে ক্রিকেটারদের স্বাস্থ্য সবার আগে অগ্রাধিকার পাবে। আপাতত বোর্ডের বৈঠকে আলোচনা করা হবে কবে নতুন করে টুর্নামেন্ট শুরু করা সম্ভব। পরের উইন্ডো কখন পাওয়া যাবে, তা বিবেচনা করে দেখতে হবে।’

সিএসকে স্কোয়াডের দুই সদস্য করোনা আক্রান্ত হওয়ার পরে চেন্নাই বোর্ডকে জানিয়ে দেয় বুধবার রাজস্থান রয়্যালসের বিপক্ষে খেলতে নামবে না তারা। ধোনিদের তরফে সাফ জানিয়ে দেওয়া হয়, কোভিড আক্রান্ত দুই তারকার সংস্পর্শে যাঁরা এসেছেন তাঁদের রিপোর্ট আগামী ছয় দিনের মধ্যে তিন বার নেগেটিভ এলে তবেই মাঠে নামবেন তাঁরা।

তবে এমন আপডেটের মধ্যেই ঋদ্ধিমান সাহা এবং অমিত মিশ্র-র রিপোর্ট পজিটিভ আসার পর আর বিলম্ব না করে আইপিএল আপাতত বন্ধ করে দিতে বাধ্য হয় বিসিসিআই।

 

Back to top button