টাইমলাইনভারত

জনতা কার্ফুকে সমর্থন করে করোনা যোদ্ধাদের সন্মান জানাতে থালা বাজালেন মোদীর মা হীরাবেন! দেখুন ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ দুদিন আগে জাতির উদ্দেশ্যে ভাষণ দিয়ে গোটা দেশবাসীর কাছে করোনার (Corona Virus) বিরুদ্ধে লড়াই করার আবেদন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গোটা দেশবাসীর কাছে আবেদন করে আজ ২২ মার্চ জনতা কার্ফু পালন (Janata Curfew) করতে বলেছিলেন। উনি এও বলেছিলেন যে, বিকেল পাঁচটায় গোটা দেশ যেন করোনার বিরুদ্ধে লড়াই করা হাসপাতাল কর্মী, সাফাই কর্মী, দর্জি, এয়ারপোর্ট স্টাফদের উৎসাহ বাড়ানোর জন্য পাঁচ মিনিট থালা, বাসন বাজান অথবা হাততালি দেন।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই উদ্যোগে করোনা না পালালেও, ভারতে করোনার বিরুদ্ধে লড়াই করা হাজার হাজার কর্মীরা উৎসাহ পাবেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই আবেদনে গোটা দেশে আজ জনতা কার্ফু পালিত হয়। বলিউড নক্ষত্র থেকে শুরু করে ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি এবং অন্যান্য খেলোয়াড়রা আজকের দিনে সবাইকে জনতা কার্ফু পালন করার আবেদন করেন।

গোটা ভারতে জনতা কার্ফু পালিত হওয়ার পর আজ বিকেল পাঁচটায় ভারতবাসীরা দেশে করোনার বিরুদ্ধে লড়াই করা যোদ্ধাদের উৎসাহ দিতে হাততালি দেন এবং থালা বাজান। বাদ যায়নি বলিউডও। অমিতাভ, অনিল কাপুর, অনুপম খের সমেত বলিউডের নক্ষত্ররা আজ বিকেল পাঁচটায় নিজের ছাঁদে, ব্যালকনিতে উঠে করোনার যোদ্ধাদের সন্মান জানাতে ঘণ্টা বাজান আর হাততালি দেন।

আরেকদিকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী মা হীরাবেনও (Heeraben) আজ জনতা কার্ফুকে সমর্থন করেন। এবং বিকেল পাঁচটায় করোনার যোদ্ধাদের সন্মানের খাতিরে থালা বাজান। সোশ্যাল মিডিয়ায় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় সেই ভিডিও।

Back to top button