টাইমলাইনবিনোদনরাজনীতি

ড্রাগস মামলায় এবার মুখ খুললেন বিখ্যাত অভিনেত্রী হেমা মালিনী, কঙ্গনার ওপরও বললেন তিনি

বাংলাহান্ট ডেস্ক: সুশান্ত মামলায় মাদক (drugs) চক্রের যোগ সামনে আসতেই যেন তোলপাড় শুরু হয়েছে বলিউডে (bollywood) ও সোশ‍্যাল মিডিয়ায়। একে অন‍্যকে নিশানা বানাতেই ব‍্যস্ত রয়েছেন সবাই। সংসদেও বলিউডকে বদনাম করার অভিযোগে কঙ্গনা রানাওয়াত (kangana ranawat) ও বিজেপি (bjp) সাংসদ রবি কিষনকে তোপ দাগেন সমাজবাদী পার্টি সাংসদ জয়া বচ্চন।

এরপরেই দুভাগে ভাগ হয়ে গিয়েছে নেটজনতা। একপক্ষ সমর্থন করছে কঙ্গনাকে। অপরদিকে বাকিরা তাঁর বিরোধ করছে। এমতাবস্থায় কঙ্গনা সম্পর্কে মুখ খুলেছেন বর্ষীয়ান বলিউড অভিনেত্রী তথা বিজেপি সাংসদ হেমা মালিনী (hema malini)।


বলিউড পার্টিতে মাদক নেওয়া হয়?
কঙ্গনার দাবি, বলিউডের হাই প্রোফাইল পার্টিতে মাদক সেবন করা হয়। বহু বড় বড় তারকারা মাদক সেবন করেন। এই প্রসঙ্গে হেমা মালিনীকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, “যারা এইসব পার্টিতে যায় তারাই বলতে পারবে। আমি তো কোথাও যাই না। তাই আমি কিছু জানি না।” তিনি আরও জানিয়ে দেন, এই বিষয়ে কিছু বলতে পারবেন না তিনি।

হেমাকে আরও জিজ্ঞাসা করা হয়, মাদক কি তাঁর সময় থেকেই রয়েছে বলিউডে? উত্তরে অভিনেত্রী সাংসদ বলেন, “মাদকের ব‍্যাপারে কিছুই জানি না আমি। এই ব‍্যাপারে কোনোদিন শুনিইনি।”

এরপর তিনি বলেন, “আমাদের দু তিন পাতার সংলাপ দেওয়া হয়, যা তখনি মুখস্থ করে বলতে হয়। যদি আমরা মাদক নিতাম তাহলে মিনিটের মধ‍্যে এমনটা করতে পারতাম কি? যতদিন আমরা ছিলাম এসব কিছু হয়নি। এটা খুব ভাল ইন্ডাস্ট্রি।”

শিবসেনার সঙ্গে কঙ্গনার সংঘাত
শিবসেনা কঙ্গনা সংঘাত নিয়েও মন্তব‍্য করেছেন হেমা মালিনী। তিনি বলেন, “কঙ্গনা ঝাঁসির রানির চরিত্রে অভিনয় করেছেন। তাই ওনার উপর এর প্রভাব পড়েছে। কঙ্গনার আলাদা দৃষ্টিভঙ্গি আছে। তাই আমার এই বিষয়ে বেশি কিছু বলা উচিত নয়।”

Back to top button