টাইমলাইনবিনোদনভিডিও

হটকে চিন্তাভাবনা, ‘কাঁচা বাদাম’ এর হিন্দি ভার্সন গেয়ে চমক হিরো আলমের! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: দুবরাজপুরের বাদাম বিক্রেতা ভুবন বাদ‍্যকরের ‘কাঁচা বাদাম’ (kacha badam) গান সোশ‍্যাল মিডিয়ার দৌলতে চতুর্দিকে ছড়িয়ে পড়েছে। ইউটিউবে কনটেন্ট ক্রিয়েটররা কাঁচা বাদাম নিয়ে ভিডিও বানিয়ে ভালোই আয় করছেন। চলছে দেদারে রিল ভিডিও বানানো। এয়নকি পড়শি বাংলাদেশেও পৌঁছে গিয়েছে কাঁচা বাদামের জনপ্রিয়তা। ট্রেন্ডের কথা মাথায় রেখেই এই গানটিরই নতুন ভার্সন আনলেন বাংলাদেশি তারকা হিরো আলম (hero alom)।

অন‍্যদের মতো ‘কাঁচা বাদাম’ এর রিমিক্স নয়। গানটির হিন্দি ভার্সন বের করেছেন তিনি। হিরো আলম জানান, তাঁর কাছে প্রচুর আবেদন আসছিল এই গানটি নিয়ে। তাই বিনোদন দেওয়ার জন‍্য একটু অন‍্য রকম ভাবে গানটি গাওয়ার চেষ্টা করেছেন হিরো আলম। গান গাওয়ার ভিডিও ইতিমধ‍্যেই প্রকাশ‍্যে এসেছে। মিউজিক ভিডিওর কাজ এখনো চলছে বলে জানান হিরো আলম।


অপর একটি ভিডিওতে দেখা গিয়েছে গলায় বাদামের ঝুড়ি চাপিয়ে, ফুটিফাটা প‍্যান্ট, মলিন টিশার্ট পরে ও মাথায় একটি গামছা পেঁচিয়ে বাদাম বিক্রি করছেন স্টেশন চত্বরে। হিরো আলমকে দেখে উপচে পড়ছে লোকের ভিড়। জানা গিয়েছে, সেখানে এই গানেরই মিউজিক ভিডিও বানানোর কাজ চলছিল।

মাঝে মধ‍্যেই নিজের অদ্ভূত ক্রিয়াকলাপের জেরে চর্চায় উঠে আসেন হিরো আলম। মাস কয়েক আগে নেটদুনিয়ায় ভাইরাল সিংহলী ভাষার গান ‘মানিকে মাগে হিথে’ গেয়ে শোনান হিরো আলম। তাঁর অদ্ভূত উচ্চারণ ও বেসুরো গায়কীর দৌলতে ভাইরাল হয়েছিল সে গান। নেটিজেনরা হেসে লুটোপুটি খেয়েছে হিরো আলমের কাণ্ড দেখে। অনেকে বলেছিলেন, এ গান শুনলে যে কেউ অসুস্থ হয়ে পড়তে পারে।

তার আগে স্ত্রী নুসরত জাহান সুমির (nusrat jahan sumi) সঙ্গে সম্পর্কের টানাপোড়েন নিয়ে মুখ খোলেন হিরো আলম। কয়েকজন ইউটিউবার দাবি করেছিলেন নুসরত নাকি হিরো আলমকে ছেড়ে চিকন আলির সঙ্গে সংসার করার মনস্থ করেছেন। বেশ কিছুদিন বিষয়টা নিয়ে জলঘোলা হওয়ার পর অবশেষে হস্তক্ষেপ করেন হিরো আলম খোদ। সোশ‍্যল মিডিয়াতেই মুখ খুলে প্রতিবাদ করেছিলেন তিনি।

Related Articles

Back to top button