টাইমলাইনবিনোদন

‘একদিন আমার ছবিও বক্স অফিসে হিট হবে’, দৃঢ় বিশ্বাস হিমেশ রেশমিয়ার

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে বেশ জনপ্রিয় নাম হিমেশ রেশমিয়া। প্রথমে গায়ক, তারপর সঙ্গীত পরিচালক আর এখন নিজেই অভিনয় শুরু করেছেন তিনি। তবে এখন তাঁর গান তেমন শোনা না গেলেও একটা সময় ছিল যখন হিন্দি গানের জগতে রীতিমতো রাজত্ব করেছেন হিমেশ। একের পর এক হিট গান উপহার দিয়েছেন দর্শকদের। সেইসব গান একইরকম হিট রয়েছে এখনকার সময়েও। তাঁর জার্নিটা দীর্ঘদিনের। বহু আলোচনা-সমালোচনার মুখোমুখিও হতে হয়েছে তাঁকে। গায়ক হিসাবে তিনি জনপ্রিয়তা পেলেও অভিনেতা হিসাবে স্বীকৃতি পাননি। বরং তাঁর অভিনয় নিয়ে সমালোচনাই হয়েছে বেশি। কিন্তু হাল ছাড়ার পাত্র নন হিমেশ। তাঁর বিশ্বাস, একদিন তাঁর নামেও কাঁপবে বক্স অফিস।

ফের নতুন ছবিতে অভিনয় করেছেন হিমেশ রেশমিয়া, নাম ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’। রানু মণ্ডলের দৌলতে সেই ছবির গান ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। কিন্তু হিমেশের অভিনয় কতটা গ্রহণযোগ্য হবে?  এই প্রসঙ্গে তাঁর মত, একটা দিন এমন আসবে যেদিন তাঁর নামেও বাহবা পড়বে। তিনিও হিট হবেন বক্স অফিসে। হিমেশের কথায়, “আমার এতদিনকার যে জার্নি তা পুরোটাই উলটো। আমি ধারাবাহিকের প্রোডিউসার থেকে মিউজিক কম্পোজার হয়েছি। তারপর গায়ক আর এখন অভিনেতা। এটা উলটোই তো। আমিও চাই নিজের যোগ্যতা দিয়ে মানুষের মন জয় করতে।”

তিনি আরও বলেন, “মানুষ আমার গান ও অভিনয় নিয়ে সমালোচনা করে। কিন্তু আমি সবসময় নিজের মতো করে সবকিছু করার চেষ্টা করি। যখন আমি আমার প্রথম গান ‘আশিক বনায়া আপনে’ গাইলাম মানুষ বলল নাকি সুরে গেয়েছি। তারপর ওইভাবেই গাওয়া বাকি গানগুলো হিট হল। অ্যাওয়ার্ডও পেলাম। তখন সবার ধারনা বদলালো।”

প্রসঙ্গত, হিমেশ রেশমিয়ার নতুন ছবির গান ‘তেরি মেরি কাহানি’ ইতিমধ্যেই বেশ জনপ্রিয় হয়ে গিয়েছে। এই গানে রানুর সঙ্গে গলা মিলিয়েছেন তিনি নিজেও। এখন সেই ছবিরই প্রচারের কাজে ব্যস্ত রয়েছেন হিমেশ রেশমিয়া।

Back to top button