টাইমলাইনবিনোদন

রানু মণ্ডলের পর এবার ‘টুপি চ্যালেঞ্জ’, নয়া অবতারে হিমেশ

বাংলাহান্ট ডেস্ক: ফের নতুন ধামাকা গায়ক তথা অভিনেতা হিমেশ রেশমিয়ার। না না ঘাবড়াবেন না। রানু মন্ডল সংক্রান্ত কোনও বিষয় নয়। বরং এবার তাঁর নতুন চমক টুপি। হ্যাঁ ঠিকই শুনেছেন। হিমেশ শুরু করতে চলেছেন ‘টুপি চ্যালেঞ্জ’।

হিমেশ রেশমিয়ার সিগনেচার স্টাইল হল টুপি। বলিউডে তাঁর প্রবেশের সময় থেকে বেশ কিছু সময় পর্যন্ত তাঁর সঙ্গী ছিল টুপি। মাথায় টুপি, হাতে মাইক্রোফোন নিয়ে হিমেশের গলায় ‘এক বার আজা’ গানটা কে ই বা ভুলতে পেরেছে। ফের একবার সেই টুপি নিয়েই ফিরছেন তিনি। তবে এবার তিনি একা নন, সঙ্গে রয়েছেন তাঁর নতুন ছবি ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-এর নায়িকাও।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন হিমেশ ও তাঁর ছবির নায়িকা। সেখানে আগামী ছবির জন্য দর্শকদের শুভেচ্ছার পরিবর্তে তাঁদের ধন্যবাদ দিতে দেখা যায় তাঁদের। সেই সঙ্গে এই নতুন টুপি চ্যালেঞ্জের কথাও জানান হিমেশ। যদিও ঠিক কী হতে চলেছে এই চ্যালেঞ্জ সেই বিষয়ে এখনও নেটিজেনদের অন্ধকারেই রেখেছেন তিনি।

 

এই হ্যাপি হার্ডি অ্যান্ড হীর ছবির জন্যই কিছুদিন আগে প্লেব্যাক করে রাতারাতি বিখ্যাত হয়ে যান রানু মণ্ডল। রানাঘাটের স্টেশনে ভবঘুরে জীবন থেকে মুম্বইয়ের ‘তারকা’সুলভ জীবন, এই যাত্রাটার সিংহভাগটাই হিমেশ রেশমিয়ার অবদান। সোশ্যাল মিডিয়ায় রানুর ভাইরাল হওয়া গান শুনে তাঁকে নিজের ছবিতে প্লেব্যাক করার সুযোগ করে দেন হিমেশ। রানুর কণ্ঠে ‘তেরি মেরি’ শুনতে আর কারওরই বোধ হয় বাকি নেই। এরপরেই বিরাট পরিবর্তন আসে রানু মণ্ডলের জীবনে। প্রসঙ্গত, আগামী ৩রা জানুয়ারি মুক্তি পাচ্ছে হিমেশ রেশমিয়া অভিনীত হ্যাপি হার্ডি অ্যান্ড হীর।

Back to top button