টাইমলাইনবিনোদনভিডিও

এক কাপ কফি খাওয়ারও পয়সা নেই, মেয়ের সব ডেবিট ক্রেডিট কার্ড ব্লক করে দিলেন হিনার বাবা!

বাংলাহান্ট ডেস্ক: হিন্দি সিনে ইন্ডাস্ট্রির অন‍্যতম জনপ্রিয় অভিনেত্রী হিনা খান (hina khan)। সিরিয়াল, ওয়েব সিরিজ মিলিয়ে বেশ সফল অভিনেত্রীই বলা যায় তাঁকে। দু হাতে টাকা রোজগার করেন হিনা। অথচ এখন এমনই করুন অবস্থা তাঁর যে এক কাপ কফি খাওয়ার পয়সা নেই। হাত পাততে হচ্ছে বাবার কাছে।

কিন্তু কি এমন হল যে এই শোচনীয় অবস্থা হিনার? আসলে এই কাণ্ডটা ঘটিয়েছেন খোদ অভিনেত্রীর বাবা। মেয়ের যাবতীয় ডেবিট ও ক্রেডিট কার্ড ব্লক করে দিয়েছেন তিনি। সম্প্রতি বাবার সঙ্গে হিনার কথোপকথনের একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। সেখানে রীতিমতো বাচ্চাদের মতো বাবার কাছে অভিযোগ করতে শোনা যাচ্ছে অভিনেত্রীকে।


ভিডিওতে শোনা যাচ্ছে হিনা বলছেন, “তুমি আমার সব ডেবিট কার্ড ব্লক করে দিয়েছ কেন?” হিনার বাবার সাফ উত্তর, “এই লকডাউনের সময় যত টাকা বাঁচাতে পারো বাঁচিয়ে নাও।” অভিনেত্রীও এত সহজে ছাড়ার পাত্রী নন। তাঁর পাল্টা প্রশ্ন, এক কাপ কফি খেতে হলে কি করবেন তিনি। এরও সমাধান রয়েছে হিনার বাবার কাছে। তিনি বলেন, ২০০ টাকা করে কফি খাওয়ার জন‍্য মেয়েকে দেবেন তিনি। কিন্তু কার্ড তিনি পাবেন না।

এই ভিডিও বেশ ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। বাবার সঙ্গে এই কথোপকথনের ছলে যে অনুরাগীদের কঠিন পরিস্থিতিতে টাকা বাঁচানোর পরামর্শই দিয়েছেন তিনি। হিনার মতো এই কার্ড ব্লক করে রাখার পদ্ধতি ব‍্যবহার করে দেখতেও পারেন তাঁর অনুরাগীরা।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় হিনা খানের জনপ্রিয়তা উত্তরোত্তর বেড়েই চলেছে। হিন্দি ধারাবাহিকের পরিচিত মুখ তিনি। তবে বিগ বসে যোগ দেওয়ার পর থেকেই তাঁর খ্যাতি হু হু করে বাড়তে থাকে। একের পর এক ফটোশ্যুট, ধারাবাহিকের মাধ্যমে নেটদুনিয়ায় নিজের স্থান অটুট রেখেছেন।

গত বছর এশিয়ার সেক্সিয়েস্ট ওমেন-এর তালিকায় তৃতীয় স্থান দখল করে নিয়েছিলেন হিনা। পেছনে ফেলেছিলেন ক্যাটরিনা, প্রিয়াঙ্কাদেরও। সিরিয়ালের পাশাপাশি ওয়েব সিরিজেও অভিনয় শুরু করেছেন হিনা।

Back to top button