fbpx
টাইমলাইনবিনোদন

হিনা খানের প্রথম বলিউড ছবিতে ফাঁস ব্যক্তিগত মুহূর্ত, ভাইরাল হলো ভিডিও

ভাবছেন হিনা খানের জীবনের ব্যক্তিগত  মুহূর্ত ফাঁস হয়ে গিয়েছে! আসলে তা নয় তার প্রথম বলিউড ছবি “হ্যাকড” এর গল্পটাই এরকম। পরিচালক বিক্রম ভাটের নতুন ছবি “হ্যাকড” সেখানে  দেখানো হয়েছে সমসাময়িক একটা বিষয় । ২০২০ তে দাড়িয়ে আমরা অনেক এগিয়ে তো গেছি কিন্তু এমন এক্ সমস্যা যা কাছে চিন্তার কারন হয়ে দাড়াচ্ছে তা হল সাইবার ক্রাইম।

সাইবার ক্রাইমের মধ্যে সবথেকে বড় অপরাধ হল হ্যাকিং। অথাত কারো তথ্য চুরি করে নেওয়া। হতে পারে আপনার টাকা বা হতে পারে আপনার ব্যক্তিগত মুহূর্ত। পরিচালক বিক্রম ভাট সেই নিয়ে বানিয়েছেন এই ছবি। সাম্প্রতি আমরা হিনা খানকে দেখেছি “ড্যামেজড” নামক একটি  ওয়েব সিরিজে । এবার আসা  যাক ছবির গল্পে, ইন্টারনেট হ্যাকিং করাই পেশা ও নেশা রোহন শাহ নামে এই তরুণ। অথচ বছর ১৯ এর রোহন তাঁর থেকে বয়সে অনেক বড় হিনা খানের প্রেমে একপ্রকার হাবুডুবু খাচ্ছে।

হিনাকে কাছে পাওয়ার জন্য সে সব করতে প্রস্তুত। হিনাকে কাছে পেতে কোনও কিছু করতেই সে কাউকে পরোয়া করে না। বছর ১৯ এর এই তরুণের কাণ্ডকারখানায় হতবাক হিনা খান নিজেও।অনেক চেষ্টা করেও হিনা রোহনকে বুঝিয়ে পারে না। বেপরোয়া এই তরুণ হিনার সঙ্গে ঘটাতে থাকে একের পর এক ঘটনা।আবার কখনও হিনার অফিসের নানা তথ্য হ্যাকিংয়ের মাধ্যমে নিজের কুক্ষিগত করে বসে। কখনও সে হিনার ল্যাপটপ থেকে অফিসের উল্টোপাল্টা মেইল পাঠিয়ে দেয়।

শেষে কোনওভাবেই হিনাকে রাজি করাতে না পেরে হিনার ব্যক্তিগত কিছু মুহূর্ত সোশ্যাল মিডিয়ায় ফাঁস করে দেয় রোহন। এই নিয়ে টান টান উত্তেজনার এই ছবি দেখা জাবে ফেরুয়ারির ৭ তারিখ। সাইবার ক্রাইম নিয়ে এর আগেও অনেক ছবি হয়েছে। কিন্তু এখন যে সব ঘটনা রোজ আমাদের জীবনে ঘটে চলে সেই নিয়ে আরো একবার বড় পর্দায় আসতে চলছে বিক্রম ভাট।

Back to top button
Close
Close