টাইমলাইনবিনোদন

‘টুকরো টুকরো করে কেটে ফেলব, দেখি কি করতে পারিস’, বাড়িতে ঢুকে প্রাণনাশের হুমকি জনপ্রিয় অভিনেতাকে!

বাংলাহান্ট ডেস্ক: ফের প্রাণনাশের হুমকি (threat) পেলেন আরেক হিন্দি (hindi) টেলিভিশন (television) তারকা। জনপ্রিয় হিন্দি সিরিয়াল ‘তারকা মেহতা কা উলটা চশমা’র অভিনেতা গোগী ওরফে সময় শাহ (samay shah) কে। ঘটনায় অত‍্যন্ত আতঙ্কগ্রস্ত হয়ে রয়েছেন অভিনেতা। পুলিসের দ্বারস্থ হয়েছেন তিনি।

এক সংবাদ সংস্থার সঙ্গে সাক্ষাৎকারে সময় জানান, ঘটনাটি ঘটেছে তাঁর বোরিভালি বাসস্থানের কাছে। অভিনেতার কথায়, “২৭ অক্টোবর একজন অজ্ঞাত পরিচয় ব‍্যক্তি সঙ্গে আরো কয়েকজনকে নিয়ে আমার আবাসনে আসেন। আমার খোঁজে পুরো কমপ্লেক্সে ঘুরে বেড়ান তিনি। আমাকে দেখে গালিগালাজ করেন, বলেন তোকে টুকরো টুকরো করে কেটে ফেলব। দেখি কি করতে পারিস।”

সময় আরো বলেন, “এই নিয়ে তিনবার এই ঘটনা ঘটল। লোকটি কে আমি তা জানি না। উনি এমন কেন করছেন তাও জানিনা। যে ভাবে আমাকে বলা হয়েছে তাতে আমি পুরো ভেঙে পড়েছি। আমার সঙ্গে কারোর ব‍্যক্তিগত সমস‍্যা নেই। কি হচ্ছে আমি কিছুই বুঝতে পারছি না।” নিজের ইনস্টা হ‍্যান্ডেলেও এই বিষয়ে পোস্ট করেন অভিনেতা।


প্রসঙ্গত, সম্প্রতি হিন্দি টিভি সিরিয়ালের জনপ্রিয় মুখ মালভি মালহোত্রার উপর ছুরি নিয়ে আক্রমণ শানায় দুষ্কৃতী। জানা গিয়েছে, বিয়ের প্রস্তাব প্রত‍্যাখ‍্যান করাতেই এই হামলা হয়েছে মালভির উপর।

সোমবার রাতে মুম্বইয়ের ভারসোভা এলাকায় দুষ্কৃতী হামলা হয় মালভির উপরে। যোগেশ কুমার মহিপাল সিং নামে এক ব‍্যক্তি এই হামলা চালায় বলে অভিযোগ। পুলিসকে দেওয়া বয়ানে মালভি জানান, একটি বিলাসবহুল গাড়িতে চেপে এসে তাঁর রাস্তা আটকে কথা কাটাকাটি শুরু করেন যোগেশ। তাঁর বিয়ের প্রস্তাব ফের ফিরিয়ে দেওয়ায় মালভির উপর ছুরি নিয়ে হামলা চালান যোগেশ।

পরপর তিনবার ছুরি দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগ করেন অভিনেত্রী। পেটে ও দুই হাতে গভীর ক্ষত নিয়ে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে মালভিকে।

Back to top button