টাইমলাইনবিশেষভারত

মুসলিম তরুণীকে ভালোবাসার পরিণতি, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে খুন হিন্দু যুবক

বাংলাহান্ট ডেস্ক : লাভ জিহাদের জের। মুসলিম তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্কের অপরাধে খুন হতে হল দলিত হিন্দু যুবককে। মর্মান্তিম এই ঘটনাটি ঘটেছে কর্ণাটকের কালবুর্গি জেলার ওয়াদি টাউনের ভীমা নগর এলাকায়। ঘটনার পরই প্রবল উত্তেজনা ছড়ায় এলাকায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে এলাকায়।

জানা যাচ্ছে মৃত যুবকের নাম বিজয় কাম্বলে। ওয়াদি টাউনের ভীমা নগরেরই বাসিন্দা ছিলেন তিনি। বেশ কিছুদিন ধরেই ওই মুসলিম তরুণীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে উঠেছিল বছর ২৫ এর বিজয়ের। বিয়ে করতে চেয়েছিলেন তাঁরা দুজন আর সেই অপরাধেই প্রাণ দিতে হল তাঁকে। সোমবার রাতে স্থানীয় এক রেল ব্রিজের কাছে খুন করা হয় বিজয়কে। পুলিশ সূত্রে খবর, ধারালো অস্ত্র দিয়ে লাগাতার কোপানো হয় তাঁকে। অত্যাধিক রক্তপাতের জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই যুবকের।

বিজয়ের পরিবারের অভিযোগ, ওই তরুনীর বাবা এবং ভাইয়েরাই খুন করেছে বিজয়কে। মৃত যুবকের মা জানিয়েছেন, ‘ওর বান্ধবীর ভাই বিজয়কে অনেক বার হুমকি দিয়েছে। সেদিন বিজয়ের কাছে একটি ফোন আসে। তার পরই বাড়ি থেকে বেরিয়ে যায় ও। আমি বুঝতে পারিনি, ও কার সঙ্গে কথা বলছিল। এর পর ওর সঙ্গে অনেক ক্ষণ যোগাযোগ করতে পারিনি। এর কিছু পরে হঠাৎ একটা ফোন পাই। তাতে বলা হয়, ওকে মারা হয়েছে। আমি ছুটে যাই। গিয়ে দেখি, ওকে ছুরি মারা হয়েছে। মাথাতেও আঘাত রয়েছে।’ তিনি আরও জনিয়েছেন, ‘এর আগে ওর সঙ্গে কারও কখনও ঝামেলা হয়নি। ওর বান্ধবীর ভাই এক বার আমাদের বাড়ি এসে আমাকে বলেছিল, তোমার ছেলেকে ভাল করে শিক্ষা দাও। না হলে আমরা ওর মুন্ডু কেটে তোমার হাতে দিয়ে যাব। তাইই করল ওরা।’

পুরো ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ধৃত সাহুউদ্দিন এবং নওয়াজ দুজনেরই বয়স ১৯ বছর। তাদের একজন তরুণীর ভাই বলেই জানা গিয়েছে। তরুণীর পরিবার এই সম্পর্ককে মেনে না নেওয়ার জেরেই এই খুনের ঘটনা, প্রাথমিক তদন্তের পর এমনটাই দাবি পুলিশের।

Related Articles

Back to top button