টাইমলাইনভারত

রুপালী থেকে জারা হওয়া মহিলার মর্মান্তিক পরিণতি! বোরখা না পরায় কুপিয়ে খুন করল স্বামী

বাংলাহান্ট ডেস্ক : বোরকা না পরার অভিযোগে স্ত্রীকে নির্মমভাবে হত্যা করল স্বামী। ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ে। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। সন্তানের উপর অধিকার নিয়ে অভিযুক্ত ও তার স্ত্রীর মধ্যে বেশ কিছুদিন ধরে ঝামেলা চলছিল বলে খবর। এই ধরনের মর্মান্তিক ঘটনা দেখে বাক্যহারা স্থানীয় লোকজন।

পুলিশ জানায়, ২০১৯ সালে হিন্দু নারী রূপালী এক মুসলিম পুরুষ ইকবাল শেখকে বিয়ে করেন। বিয়ের পর রূপালী তার নাম পরিবর্তন করে জারা রাখেন। এলাকার পুলিশ ইনচার্জ বিলাস রাঠোড জানান, ইকবাল শেখের পরিবার তাকে বোরকা পরার জন্য চাপ দেওয়ায় জারা তার ছেলের সঙ্গে গত কয়েক মাস ধরে আলাদাভাবে বসবাস করছিলেন।

দীর্ঘদিন ধরে শিশুটির উপর অধিকার নিয়ে দুজনের মধ্যে অশান্তি চলছিল। সোমবার রাত ১০টার দিকে জারা ও ইকবাল শেখের মধ্যে ফের সন্তানের উপর অধিকার ও তালাক নিয়ে বাদানুবাদ আরম্ভ হয়। দীর্ঘক্ষণ ঝগড়ার পর স্ত্রীর ওপর ছুরি দিয়ে কয়েকবার হামলা চালায় সে। এতে ঘটনাস্থলেই নিহত হন জারা।

খুনের ঘটনার পর জারার পরিচিতরা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায়। প্রত্যক্ষদর্শীদের মতে, মহিলার শরীর রক্তে ভেসে যাচ্ছিল। পুলিশ জানিয়েছে যে ,অভিযুক্তের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির 302 (খুন) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্তকে হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।