ক্রিকেটখেলাটাইমলাইন

‘আপনি ক্রিকেটার, হিন্দুদের উৎসবের ব্যাপারে নাক গলাতে আসবেন না’, বিরাটকে নজিরবিহীন আক্রমণ

বাংলা হান্ট ডেস্কঃ বিরাট কোহলি (Virat kohli) এমন একজন ব্যক্তিত্ব যিনি শুধু ক্রিকেট খেলার মধ্যেই নিজেকে সীমাবদ্ধ রাখেন না সেইসঙ্গে দেশের প্রতিটি উৎসবে তিনি মেতে ওঠেন। প্রত্যেকটি উৎসবে দেশবাসীর জন্য তিনি শুভেচ্ছা বার্তা পাঠান। তেমনি এই বছর দেওয়ালির আগে ভারতবাসীর জন্য শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি।

প্রত্যেক বছর ভারতবর্ষে এইদিন আপামর ভারতবাসী খুশির আনন্দে মেতে ওঠে। দেওয়ালি কে প্রধানত আলোর উৎসব হিসেবে ধরা হয় আর তাই এই দিনটিতে প্রত্যেকটি ভারতবাসী আতশবাজি ফাটিয়ে আনন্দে মেতে ওঠেন। তবে করোনা ভাইরাসের কারণে এবার পরিস্থিতি সম্পূর্ণ আলাদা। আর সেই কারণেই যাতে পরিবেশ দূষিত না হয় তাই দেশের শীর্ষ আদালত নির্দেশ দিয়েছিল এবার দেওয়ালিতে যাতে কোনোভাবেই বাজি ফাটানো না হয়।

আর সেই কারণেই দেশবাসীকে দেওয়ালির শুভেচ্ছা জানানোর পাশাপাশি বিরাট কোহলি দেশবাসীর কাছে আবেদন করেছিলেন এবার দিওয়ালিতে যাতে কেউ বাজি না ফাটায়। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় তীব্র আক্রমণের সম্মুখীন হতে হয় ভারত অধিনায়ক বিরাট কোহলিকে। অনেকেই বিরাট কোহলিকে লিখেছেন, “আপনি একজন ক্রিকেটার। ক্রিকেট খেলাই আপনার কাজ তাই আপনি সেটা নিয়েই থাকুন। অযথা হিন্দুদের উৎসবের ব্যাপারে নাক গলাতে আসবেন না। এটাতে আপনাকে মানায় না এবং আপনি এর যোগ্য ব্যক্তি নন।”

Back to top button