টাইমলাইনভারতভিডিও

নূপুর শর্মাকে সমর্থনের জের, উদয়পুরে হিন্দু দর্জিকে কুপিয়ে খুন মৌলবাদীদের! ভাইরাল নৃশংসতার ভিডিও

বাংলাহান্ট ডেস্ক : নূপুর শর্মার মন্তব্যকে কেন্দ্র করে তোলপাড় চলছে গোটা দেশে। পয়গম্বর প্রসঙ্গে বিতর্কিত মন্তব্যের জেরে সংখ্যালঘু সম্প্রদায়ের বিক্ষোভের আঁচ ছড়িয়ে পড়েছে ভারতের নানান প্রান্তে। ইতিমধ্যেই, নূপুর শর্মাকে গেরুয়া শিবির থেকে বহিস্কার করা হলেও নূপুর শর্মার সমর্থনেও মুখ খুলেছেন অনেকে। এবার নূপুর শর্মার সমর্থনে মুখ খোলার জেরে ভয়াবহ পরিণতির শিকার হলেন রাজস্থানের উদয়পুরের এক যুবক।

প্রকাশ্য দিবালোকে কানাইয়ালাল তেলি নামে বছর চল্লিশের ওই ব্যক্তিকে গলার নলি কেটে কুপিয়ে কুপিয়ে খুন করলেন হত্যাকারীরা। শুধু তাই নয়, হত্যাকারীরা হাড়হিম করা ওই দৃশ্যের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্টও করে। দুই হত্যাকারীর তরফে আলাদা আলাদা ভাবে দুটো ভিডিও পোস্ট করা হয়। ভিডিও দুটিতে দুই ব্যক্তির হাতে চাকু ধরে থাকার দৃশ্যও ধরা পড়ে।

জানা গিয়েছে যে, পেশায় দর্জি রাজস্থানের ওই ব্যক্তি দিন দশেক আগে নূপুর শর্মার সমর্থনে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন। মনে করা হচ্ছে, ওই পোস্ট ঘিরে আপত্তির কারণেই ধর্মান্ধ ব্যক্তিরা এই খুন করেছে। পুলিশ সূত্রে খবর, আজ দুপুরে দুই ব্যক্তি মোটর সাইকেলে এসে কানাইয়ালালের টেলারিং শপে ঢুকে পড়ে। তারপর হঠাৎই তাদের মধ্যে একজন কোপাতে শুরু করে কানাইয়ালালকে।

রাজস্থানের মুখ্যমন্ত্রী অশোক গেহলট ঘটনার তীব্র নিন্দা করে ইতিমধ্যেই টুইট করেছেন। অপরাধীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশও পুলিশকে বলা হয়েছে বলেও উল্লেখ করেন রাজস্থানের মুখ্যমন্ত্রী। এর পাশাপাশি, উদয়পুরের পুলিশ সুপার বলেছেন, “এটি একটি নারকীয় হত্যাকাণ্ড। কয়েকজন অভিযুক্তকে চিহ্নিত করা হয়েছে। অভিযুক্তদের খুঁজে বের করার জন্য পুলিশের বিশেষ দল গঠন করা হয়েছে। ” ঘটনার পুঙ্খানুপুঙ্খ তদন্ত করা হবে বলে তিনি আশ্বস্ত করেন রাজস্থানবাসীকে। এর পাশাপাশি ভিডিওটির বিষয়ে ব্যবস্থা নেওয়া হবে বলেও উল্লেখ করেন রাজস্থানের পুলিশ সুপার।

Related Articles

Back to top button