টাইমলাইনভারতভাইরালভিডিও

কেক কেটে লাড্ডু খেয়ে সেলিব্রেট করা হল বার্থ ডে পার্টি, জলহস্তীর জন্মদিনের ছবি ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান ইন্টারনেটের যুগে ঘরে বসে আমরা নানা রকমের ভাইরাল ছবি (viral photo), ভিডিও দেখে কতই না আনন্দের জোয়ারে ভেসে যাই। মন খারাপের সময়ে নেটদুনিয়ার দৌলতে মুহূর্তের মধ্যেই আমরা আবার হো হো করে হেসে উঠি। পৃথিবীর অপর প্রান্তে থাকা মানুষটিও যেন কয়েক মুহূর্তের জন্য খুব আপনার জন হয়ে ওঠে।

জন্মদিন (birthday), বলতেই আমরা বুঝি একটা মানুষকে ঘিরে কত মজা, আনন্দ, হই হুল্লোড়, কেক কাটা আরও কত কি। কিন্তু কখনও কি ভেবে দেখেছেন একটা জলহস্তীরও (hippopotamus) জন্মদিন পালন করা যেতে পারে। তাও আবার রীতিমত কেক কেটে, অনুষ্ঠানের আয়োজন করে।

গুজরাতের বদোদরার সায়াজি বাগ চিড়িয়াখানার ছোট মঙ্গল ২ বছরে পা দিল। মানুষের জন্মদিন যেমন ধুমধাম করে পালন করা হয়, তেমনই এই ছোট্ট জলহস্তীরও সাড়ম্বরে জন্মদিন পালন করা হল। রীতিমত অনুষ্ঠানের আয়োজন করে, লোকজন নিমন্ত্রণ করে কেক, লাড্ডু সহপযগে পালিত হল মঙ্গলের বার্থ ডে পার্টি।

মঙ্গল আর তাঁর মা ডিম্পির দেখভাল করেন মোতি ভাই রভল। তিনি জানানলেন, ‘মনে হচ্ছে যেন নিজের সন্তানের জন্মদিনের আয়োজন করেছি’। বিশেষ লাড্ডুর ব্যবস্থা করা হয়েছিল মঙ্গল আর তাঁর মা ডিম্পির জন্য। প্রধান অতিথি হিসেবে অনুষ্ঠানে উপস্থিত হয়ে কেক কাটলেন বদোদরার মিউনিসপ্যাল কমিশনার পি স্বরূপ।

গুজরাতের বদোদরার সায়াজি বাগ চিড়িয়াখানার এই জলহস্তীর জন্মদিন পালনের ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়। এই হৃদয় ছুঁয়ে যাওয়া ছবি দেখে আবেগান্বিত হয়ে পড়েছজেন নেট পাড়ার বাসিন্দারা। সকলেই এই চিড়িয়াখানা কর্তৃপক্ষকে কুর্নিশ জানিয়েছেন।

Back to top button