টাইমলাইনবিনোদন

বড় হয়ে গেল ‘পটল’, থাই হাই স্লিট ড্রেসে জমকালো জন্মদিন সেলিব্রেশন হিয়ার

বাংলাহান্ট ডেস্ক: একটাই সিরিয়াল, আর তাতেই জনপ্রিয়তার চূড়ায় হিয়া দে (Hiya Dey)। অবশ‍্য দর্শকদের কাছে তিনি ‘পটল’ নামেই বেশি পরিচিত। বেশ কয়েক বছর আগে ‘পটলকুমার গানওয়ালা’ নামে একটি সিরিয়ালের হাত ধরেই অভিনয়ে পা রেখেছিলেন তিনি। তারপর থেকেই ইন্ডাস্ট্রির স্থায়ী সদস‍্য হয়ে উঠেছেন হিয়া।

পটল হিসাবে যখন তিনি প্রথম ক‍্যামেরার সামনে দাঁড়ান, তখন হিয়া অনেক ছোট। ওই কম বয়সেই তাঁর অভিনয় দক্ষতা মুগ্ধ করেছিল দর্শকদের। কিন্তু বড় হওয়ার পর প্রশংসার থেকে ট্রোলই বেশি হন তিনি। সোশ‍্যাল মিডিয়ায় তাঁর ছবি, রিল ভিডিও নিয়ে অনেকেই অনেক বার কটাক্ষ করেছেন। তবে হিয়া ট্রোলে বিশেষ পাত্তা দেন না কখনোই।


সম্প্রতি নিজের জন্মদিনের একগুচ্ছ ছবি শেয়ার করেছিলেন হিয়া। ১৪ এ পা দিলেন তিনি। পরিবারের সদস‍্য এবং বন্ধুবান্ধবদের সঙ্গে বাড়িতেই জন্মদিন সেলিব্রেট করেন হিয়া। এদিন নীল থাই হাই স্লিট স‍্যাটিনের পোশাক পরেছিলেন তিনি। সেই ছোট্ট পটলের সঙ্গে এই হিয়ার আকাশ পাতাল তফাৎ। কমেন্ট বক্সেও শুভেচ্ছা বার্তার ঢল নেমেছে নেটিজেনদের।

প্রসঙ্গত, নেটপাড়ায় ট্রোলারদের পুরনো শিকার হিয়া। তিনি বেশি জনপ্রিয় ‘পটলকুমার’ নামে। বড় হয়ে গেলেও জনপ্রিয় নাম থেকে অব‍্যাহতি পাননি তিনি। আর এখন ট্রোলডও হন ‘পাকা পটল’ বলে। যদিও কুরুচিকর মন্তব‍্য সহ‍্য করেও কখনো কোনো মন্তব‍্য করেননি হিয়া। তেমনি বন্ধ করেননি ভিডিও বানানোও।

শেষ বার তাঁকে দেখা গিয়েছিল ‘আলো ছায়া’ সিরিয়ালে। ছোট্ট আলোর চরিত্রে অভিনয় করেছিলেন হিয়া। তারপর ‘নির্ভয়া’ নামে একটি ছবিতেও অভিনয় করেন তিনি। সেখানে এক ধর্ষিতা নাবালিকার চরিত্রে অভিনয় করেছিলেন তিনি, যে অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। বয়সের তুলনায় অনেক বেশি পরিণত একটি চরিত্রেও নিজের অভিনয়ের ছাপ রেখেছিলেন হিয়া।

Related Articles