fbpx
কলকাতাটাইমলাইনপশ্চিমবঙ্গ

লকডাউনে মদের হোম ডেলিভারি,সত্যি কি কাল থেকে পরিসেবা চালু হচ্ছে

বাংলাহান্ট ডেস্কঃ লকডাউনের কারনে ইতিমধ্যে স্তব্ধ গোটা দেশ, নিত্য প্রয়োজনীয় জিনিস ছাড়া পাওয়া যাচ্ছে না আর কিছুই। যার ফলে মদ্যপানে যারা অভ্যস্ত তারা বেজায় অসুবিধার মধ্যে পড়েছে।

এবার সেই অসুবিধা থেকে মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিল রাজ্য সরকার। আগামীকাল থেকেই ঘরে ঘরে হোম ডেলিভারি হবে মদ পাওয়া যাবে বলে খবর করে বাংলার কিছু জনপ্রিয় নিউজ চ্যানেল ও পোটাল৷
কলকাতা পুলিশ সূত্রে জানা যাচ্ছে, নিকটবর্তী দোকানে ফোন করে মদের অর্ডার দেওয়া যাবে আগামী কাল থেকেই বলে খবর করা হয়। সকাল এগারোটা থেকে দুপুর দুটো পর্যন্ত অর্ডার দেওয়া যাবে। দুপুর দুটো থেকে বিকেল পাঁচটা পর্যন্ত মদ বাড়িতে দেওয়া হবে। মদ বাড়িতে পৌঁছে দেবার দ্বায়িত্ব সংশ্লিষ্ট দোকানীর কিন্তু তার সত্যতা যাচাই করেনি বাংলাহান্ট৷ সরকারি বিজ্ঞপ্তি ছাড়া আমরা খবর প্রকাশ করা বেআইনি।

প্রসঙ্গত, চিকিৎসা বিজ্ঞান জানায় যে নিয়মিত ভাবে যারা মদ্যপানে আসক্ত হঠাৎ করে মদ্যপান বন্ধ করলে তাদের নানা রকম শারিরিক সমস্যা দেখা দিতে পারে, যাকে Alcohol withdrawal syndrome বলা হয়। এর ফলে, কাঁপুনি, ঘাম বা ক্ষুধা হ্রাস হতে পারে, আচরনে অস্থিরতা বা বিরক্তি প্রকাশ পায় বলে জানাগেছে।

এদিকে রাজ্যের যে সমস্ত টাকা ইনকাম হয় তার মধ্যে অন্যতম আসে এই আবগারি দপ্তর থেকে অর্থাৎ এই লোক ডাউনলোড যে যেভাবে দিনের-পর-দিন রাজ্যের রাজস্ব বন্ধ হয়ে যাচ্ছিল তার ফলে কিছুটা রাস্তা হবে রাজ্য সরকারের বলে মনে করছে রাজনৈতিক মহল। যদি ঘোষনা হয় তা হলে মধ্য প্রেমীদের কাছে অত্যন্ত সুখবর বলে মনে করা হচ্ছে৷ কিন্তু মদের হোম ডেলিভারি এখনই করা হবে কিনা তা সঠিকভাবে কোন সরকারি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়নি। কেউ আতঙ্ক ছড়াবেন না এবং খবর ছড়াবেন না।

আজ মমতা ব্যানার্জী বলেন আমরা মানুষের জন্য কাজ করছি, কেন্দ্র সরকার একটু মানুষের জন্য ভাবুন। ফুল,পানের দোকান খোলা হয়েছে। পরিস্থিতি ভালো হলে ধীরে ধীরে স্বাভাবিক করা হবে সব। বাংলায় মমতা ব্যানার্জী ভালো কাজ করছে বলে প্রশংসা করছেন সমাজের বিশিষ্ট ব্যাক্তিরা

Back to top button
Close
Close