টাইমলাইনপশ্চিমবঙ্গ

হুগলীতে অস্ত্র কারখানার হদিস,কুখ্যাত দুস্কৃতি টোটোন বিশ্বাস সহ তিন দুস্কৃতিকে গ্ৰেফতার করেছে পুলিশ

বাংলা হান্ট ডেস্ক: হুগলী জেলার চুঁচুড়ার কৃষি খামার এলাকা থেকে কুখ্যাত দুস্কৃতি টোটোন বিশ্বাস সহ তিন দুস্কৃতিকে গ্ৰেফতার করেছে পুলিশ। ধৃতদের কাছ থেকে বারোটি আগ্নেয়াস্ত্র ও পঁয়ত্রিশ রাউন্ড গুলি এবং একটি কারবাইন উদ্ধার করেছে। ধৃত তিন জন কুখ্যাত দুস্কৃতি টোটোন বিশ্বাস ও তার দুই শাগরেদ প্রবীর বিশ্বাস চুঁচুড়া সহ বিভিন্ন এলাকায় খুন, তোলাবাজি, ডাকাতি সহ বিভিন্ন দুস্কৃতিমূলক কাজে যুক্ত ছিল।

হুগলী জেলার চন্দননগর পুলিশ কমিশনার হুমায়ুন কবীর আজ এক সাংবাদিক সম্মেলনে জানান, ধৃত টোটোন বিশ্বাস চুঁচুড়া রবীন্দ্রনগর এলাকার ডন হিসেবে পরিচিত ছিল।তার বিরুদ্ধে সাত থেকে আটটি খুন এবং আরও অন্যান্য দুস্কৃতিমূলক কাজে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। রবীন্দ্রনগর এলাকায় তার বাড়ীতে বসে নিজস্ব সিসিটিভির সাহায্যে নজরদারি চালাতো। সিসিটিভি গুলি বাজায়েপ্ত করা হয়েছে।

গত 13 এবং 14 জুলাই পুলিশ গোপন সূত্রে খবর পেয়ে অভিযানে গেলে পুলিশকে লক্ষ্য গুলি চালায় বলে অভিযোগ। সুযোগ বুঝে পালিয়ে যায়। তারপর থেকে পুলিশ টোটোন বিশ্বাস সহ তার দলের ওপর নজর রাখছিল গতকাল রাতে চুঁচুড়া কৃষি খামার এলাকায় দুস্কৃতিমূলক কাজের পরিকল্পনা করার জন্য জড়ো হয়।

সেই সময় পুলিশ তাদের গ্ৰেফতার করে। তবে কয়েক জন পালিয়ে যায়। তাদের খোঁজে তল্লাশি চলছে।

Back to top button