আন্তর্জাতিকটাইমলাইন

অবিশ্বাস্য, হাউজ কিপিং এর চাকরিতে বেতন মিলবে ১৮.৫ লাখ টাকা! জেনে নিন কারা দিল এই বিজ্ঞপ্তি

এই মুহুর্তে হু হু করে বাড়ছে জিনিস পত্রের দাম। কিন্তু সেই সাথে পাল্লা দিয়ে বেতন বৃদ্ধি পাচ্ছে না। যা নিয়ে অনেকের মনেই রয়েছে ক্ষোভ। কিন্তু যদি আপনাকে বলি সামান্য হাউজ কিপিং এর চাকরিতে মিলতে পারে ১৮.৫ লাখ টাকা বেতন? আপনি হয়তো ভাববেন আপনাকে মিথ্যে বলছি। কিন্তু সত্যি সত্যি এমনই চাকরির বিজ্ঞপ্তি দিয়েছে ব্রিটেনের রাজ পরিবার।

ব্রিটিশ রয়্যাল ফ্যামিলি একজন গৃহকর্মীর সন্ধান করছে। দ্য রয়েল হাউজিংয়ের অফিসিয়াল ওয়েবসাইটে এই চাকরির বিজ্ঞপ্তি পোস্ট করা হয়েছে। পোস্ট অনুসারে, এটি একটি দ্বিতীয় স্তর শিক্ষানবিশ কাজ, যার জন্য নির্বাচিত প্রার্থীর উইন্ডসর ক্যাসলে থাকতে হবে।

১৮.৫ লাখ টাকা বেতনের পাশাপাশি আপনাকে কাজ করতে হবে সপ্তাহে মাত্র ৫ দিন। পাশাপাশি আপনার থাকার ব্যাবস্থাও করবে প্যালেস কর্তৃপক্ষ। দেওয়া হবে খাবার। মিলবে ভ্রমণ ব্যয়ও। সাপ্তাহিক ছুটি ছাড়াও প্রতি বছর থাকছে ৩৩ টি ছুটির দিন। জানানো হয়েছে নির্বাচিত প্রার্থীকে প্যালেসের বিভিন্ন অংশ পরিস্কারের কাজ করতে হবে।

নির্বাচিত প্রার্থীকে সারা বছর রাজ পরিবারের অন্যান্য আবাসগুলিতে স্থানান্তরিত করা হবে, যার মধ্যে বাকিংহাম প্রাসাদও রয়েছে। তবে চাকুরিপ্রার্থীকে ইংরেজি এবং গণিতেও যোগ্যতা অর্জন করতে হবে। যদিও পোস্টে লেখা হয়েছ, “আপনি যদি সফল হন তবে প্রয়োজনীয় পর্যায়ে ইতিমধ্যে এই যোগ্যতা না থাকলে আমরা আপনাকে শিক্ষানবিশতার অংশ হিসাবে তাদের অর্জনের জন্য সমর্থন করব,”

ভালো বেতনের সাথে রাজপ্রাসাদে থাকা খাওয়ার সুবিধা। সব মিলিয়ে চাকরিটি কিন্তু বেশ আকর্ষণীয়

 

Back to top button