টাইমলাইনবিনোদন

একের পর এক অভিযোগ, কিভাবে হয়েছিল সুশান্ত ও রিয়ার সম্পর্ক?

বাংলাহান্ট ডেস্ক: অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) মৃত‍্যুর পর থেকেই চর্চায় উঠে এসেছেন বঙ্গকন‍্যা রিয়া চক্রবর্তী (rhea chakraborty)। অবশ‍্য আগে থেকেই মাঝে মাঝে সংবাদ শিরোনামে থাকতে দেখা গিয়েছে সুশান্ত রিয়াকে। একসঙ্গে পার্টি, জিম, রেস্তোরাঁর সামনে পাপারাজির ক‍্যামেরাবন্দি হয়েছেন তাঁরা। এমনকি একসঙ্গে দুজনের লাদাখ যাওয়ার খবরও সংবাদ শিরোনামে উঠে আসে।
তবে সম্পর্ক নিয়ে কোনও দিনই খোলাখুলি ভাবে কিছু বলেননি রিয়া বা সুশান্ত কেউই। মৃত‍্যুর আগে সুশান্তের শেষ জন্মদিনে অস্পষ্ট ভাবে সম্পর্কের ইঙ্গিত দিলেও তাতে শীলমোহর দেননি। অবশেষে অভিনেতার মৃত‍্যুর এক মাস পরে সোশ‍্যাল মিডিয়ায় রিয়া নিজেই স্বীকার করেন তিনি সুশান্তের গার্লফ্রেন্ড ছিলেন।


১৯৯২ সালের ১লা জুলাই বেঙ্গালুরুতে একটি বাঙালি পরিবারে জন্ম হয় রিয়ার। অম্বালার আর্মি স্কুল থেকে পড়াশোনা করেন তিনি। ২০০৯ সালে এম টিভির রিয়েলিটি শো ‘টিন ডিভা’ দিয়ে কেরিয়ার শুরু করেন রিয়া। সেই শোতে দ্বিতীয় স্থান অর্জন করেন তিনি। এরপর আরও কয়েকটি শোতে সঞ্চালকের কাজ করেন রিয়া।


এরপর ২০১২ সালে পা রাখেন অভিনয় জগতে। তেলুগু ছবি ‘তুনেগা তুনেগা’র মাধ্যমে প্রথম অভিনয়ে হাতেখড়ি হয় রিয়ার। এরপরের বছরেই হিন্দি ছবি ‘মেরে ড্যাড কি মারুতি’ ছবিতে অভিনয় করেন তিনি। এখনও পর্যন্ত মোট আটটি ছবিতে অভিনয় করেছেন তিনি। ২০১৮ তে ‘জলেবি’ ছবিতে প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেন রিয়া। কিন্তু এর মধ‍্যে একটি ছবিও বক্স অফিসে সাফল‍্যের মুখ দেখেনি।


সুশান্ত ও রিয়ার রুমি জাফরির ছবিতে একসঙ্গে অভিনয় করার কথা ছিল। জানা যায়, একটি পার্টিতে সুশান্তের সঙ্গে আলাপ হয় রিয়ার। দুজনে একই জিমেও যেতেন। সেখান থেকেই গভীর হয় সম্পর্ক। লকডাউনে সুশান্তের বাড়িতেই ছিলেন রিয়া। কিন্তু অভিনেতার মৃত‍্যুর দু দিন আগে তিনি তাঁকে ছেড়ে চলে আসেন। এমনকি রিয়ার মাও সুশান্তের বাড়িতে একরকম জাঁকিয়ে বসেছিলেন বলে অভিযোগ।

Related Articles