টাইমলাইনবিনোদন

বলিউডের সবথেকে বেশি বাজেটের অ্যাকশন ছবি, বড়পর্দা কাঁপাতে আসছে হৃতিক-দীপিকা জুটি

বাংলাহান্ট ডেস্ক: অতি সম্প্রতি হৃতিক রোশনের (hrithik roshan) জন্মদিনে শোনা গিয়েছে দীপিকা পাডুকোনের (deepika padukone) সঙ্গে আগামী ছবিতে জুটি বাঁধতে চলেছেন তিনি। অ্যাকশন ছবি ‘ফাইটার’এ একসঙ্গে দেখা যেতে চলেছে হৃতিক ও দীপিকাকে। এবার শোনা গেল ছবি নিয়ে এক বড়সড় তথ‍্য।

জানা যাচ্ছে, ফাইটার ছবিটিই হতে চলেছে এখনো পর্যন্ত বলিউডের সবথেকে বেশি বাজেটের অ্যাকশন ছবি। ২৫০ কোটি টাকা বাজেট হতে চলেছে এই ছবির। এক বিমান চালকের চরিত্রে দেখা যেতে চলেছে হৃতিককে। ছবিটি অ্যাকশন ফিল্ম। তাই ভরপুর অ্যাকশন যে থাকবেই তা নিয়ে কোনো সন্দেহ নেই।


জানা যাচ্ছে, শুধুমাত্র দেশ বিদেশেই নয়, মাঝ আকাশে বিমানের মধ‍্যেই থাকবে অ্যাকশন দৃশ‍্য। সব মিলিয়ে তাই বাজেট দাঁড়াচ্ছে প্রায় ২৫০ কোটি। এই ছবিতে তৃতীয় বার পরিচালক সিদ্ধার্থ অনন্দের সঙ্গে কাজ করতে চলেছেন হৃতিক। এর আগে ব‍্যাং ব‍্যাং ও ওয়ার দুটি ছবিই বক্স অফিসে হিট হয়েছিল।

প্রসঙ্গত, এই মুহূর্তে ‘পাঠান’ ছবি নিয়ে ব‍্যস্ত রয়েছেন পরিচালক। এই ছবি দিয়েই ফের বড়পর্দায় ফিরছেন শাহরুখ খান। নায়িকার চরিত্রে রয়েছেন দীপিকা পাডুকোন। জানা গিয়েছে, যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে যে ছবিগুলি দেখানো হবে তার মধ‍্যে এই ছবিটিও রয়েছে।


জানা গিয়েছে, এই ছবির জন‍্য দীপিকা পারিশ্রমিক হিসাবে নিচ্ছেন ১৫ কোটি টাকা। পিছিয়ে নেই খলনায়ক চরিত্রে থাকা জন আব্রাহামও। তাঁর দাবি ২০ কোটি। অপরদিকে সম্প্রতি সংবাদ মাধ‍্যম সূত্রে খবর ছবির লাভের ৪৫ শতাংশই নাকি যেতে চলেছে শাহরুখের পকেটে।

Back to top button