টাইমলাইনবিনোদন

কোটিপতি হয়েও ঘরদোরের এ কী অবস্থা! আগ বাড়িয়ে হৃতিককে ঘর রঙ করার পরামর্শ নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ‘গ্রিক গড’ নামে পরিচিত হৃতিক রোশন (hrithik roshan)। প্রথম সারির অভিনেতাদের মধ‍্যে অন‍্যতম তিনি। এই ৪৭ এ এসেও যেন দিন দিন বয়স কমে যাচ্ছে অভিনেতার। একের পর এক সুপারহিট ছবি দিয়ে কেরিয়ারের বেশ ভাল জায়গায়ই রয়েছেন হৃতিক। দু হাতে কামাচ্ছেন কোটি কোটি টাকা। কিন্তু তাঁর ঘরের অবস্থা দেখে আঁতকে উঠেছে নেটপাড়ার বাসিন্দারা।

সোশ‍্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন।হৃতিক। চেয়ারে বসে একটি মিরর সেলফি তুলেছেন তিনি। পেছনে ব‍্যালকনিতে দেখা যাচ্ছে মা পিঙ্কি রোশনকেও। ছবিটি শেয়ার করে হৃতিক লিখেছেন, ‘মায়ের সঙ্গে একটা আলসে ব্রেকফাস্ট ডেট। এটা একটা সুন্দর সকাল। বুধবারেও রবিবারের আমেজ সত‍্যিই দারুন উপভোগ‍্য। নাও এবার নিজের মাকে গিয়ে জড়িয়ে ধরো।’


ছবিটি মাকে ভালবেসে শেয়ার করলেও নেটিজেনদের একাংশের নজর আটকেছে হৃতিকের পেছনের দেওয়ালে। সেখানে একটি অংশে রীতিমতো ড‍্যাম্প ধরে গিয়েছে। রঙ উঠে খসে পড়খর যোগাড় হয়েছে। তবে সেদিকে হৃতিকের কোনো ভ্রূক্ষেপ না থাকলেও মাথাব‍্যথার কারণ হয়ে দাঁড়িয়েছে নেটজনতার।


কয়েকজন আগ বাড়িয়ে পরামর্শ দিয়েছেন অভিনেতাকে আলসেমি না করে আগে বাড়িঘর রঙ করেন। আবার অনেকে অবাক, তারকাদের বাড়ির দেওয়ালও এমন হয়। অনেকেই বিষয়টা নিয়ে মজা মশকরা করছেন। আবার অনেকে মায়ের প্রতি হৃতিকের ভালবাসা দেখে প্রশংসা করেছেন।


এই মুহূর্তে আগামী ছবি ‘ফাইটার’ এর জন‍্য প্রস্তুতি নিচ্ছে হৃতিক। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে দীপিকা পাডুকোন। জানা যাচ্ছে, ফাইটার ছবিটিই হতে চলেছে এখনো পর্যন্ত বলিউডের সবথেকে বেশি বাজেটের অ্যাকশন ছবি। ২৫০ কোটি টাকা বাজেট হতে চলেছে এই ছবির। এক বিমান চালকের চরিত্রে দেখা যেতে চলেছে হৃতিককে। ছবিটি অ্যাকশন ফিল্ম। তাই ভরপুর অ্যাকশন যে থাকবেই তা নিয়ে কোনো সন্দেহ নেই।

এছাড়াও সইফ আলি খানের সঙ্গে ‘বিক্রম বেধা’ ছবিতে দেখা যাবে হৃতিককে। ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত তামিল ছবি ‘বিক্রম বেধা’র হিন্দি রিমেক হতে চলেছে এই ছবি। দারুন প্রশংসিত হয়েছিল ছবিটি। ছবিতে অভিনয় করেছিলেন বিজয় সেতুপতি ও আর মাধবন। এবার সে কাহিনিকে বলিউডেও বানানোর তোড়জোড় করছেন পরিচালক পুষ্কর ও গায়েত্রী।

Related Articles

Back to top button