টাইমলাইনবিনোদন

‘ছটা আঙুল নিয়ে অভিনেতা হওয়া যায় না’, তারকা সন্তান হয়েও কটাক্ষের মুখে পড়তে হয়েছিল হৃতিককে

বাংলাহান্ট ডেস্ক: এক বছর পর আবার ভয়ঙ্কর রূপ নিয়ে ফিরে এসেছে করোনা। দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বেসামাল অবস্থা গোটা দেশের। বেড, ওষুধ, অক্সিজেনের অভাবে হাহাকার চারিদিকে। এমন অবস্থায় বহু তারকাই সহায়তার জন‍্য পাশে দাঁড়িয়েছে সাধারন মানুষের। অপরদিকে হৃতিক রোশনের (hrithik roshan) মুখে শোনা গিয়েছে আশ্বাস বাণী।

হৃতিকের একটি ভিডিও সোশ‍্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়েছে। তবে ভিডিওটি বেশ পুরনো, ২০১৮ সালের। এই ভিডিওতে নিজের জীবনের ওঠাপড়ার গল্প বলেছেন হৃতিক। সেই ভিডিওই আবার শেয়ার করেছেন তারকা ফটোগ্রাফার ভারিন্দর চাওলা। বর্তমান সময়ের প্রেক্ষিতে যথেষ্ট অনুপ্রেরণা মূলক ভিডিও এটি।


২০০০ সালে ‘কহো না পেয়ার হ‍্যায়’ ছবির হাত ধরে বলিউডে প্রবেশ করেন হৃতিক। আমিশা পটেলের সঙ্গে তাঁর প্রথম ছবিই সুপারহিট হয়েছিল। কিন্তু ডেবিউ ছবি সুপারহিট হলেও পরবর্তী সফরটা খুব একটা সহজ ছিল না তাঁর। তারকা সন্তান হয়েও বলিউডে কাজ পাওয়াটা সহজ ছিল না হৃতিকের। বেশ কিছু ছবি তুমুল ফ্লপও হয়েছিল তাঁর।

হৃতিককে এও শুনতে হয়েছিল, ‘ছটা আঙুল নিয়ে অভিনেতা হওয়া যায় না।’ তবু হার মানেননি অভিনেতা। আজ বলিউডের অন‍্যতম জনপ্রিয় অভিনেতা হয়ে সবাইকে দেখিয়ে দিয়েছেন হৃতিক। করে  পেশার পাশাপাশি ব‍্যক্তিগত জীবনেও সবাইকে প্রমাণ করে দিয়েছেন নিজের প্রয়োজনীয়তা।

প্রসঙ্গত, করোনা পরবর্তীতে বেশ কয়েকটি ছবিতে দেখা যাবে হৃতিককে। বলিউডে তৈরি হতে চলেছে রামায়ণ। রামের চরিত্রে দেখা যাবে বলিউডের হ‍্যান্ডসাম হাঙ্ক হৃতিক রোশন ও সীতার ভূমিকায় দেখা যাবে দীপিকা পাডুকোনকে। জানা যাচ্ছে, প্রায় ৩০০ কোটি বাজেট নিয়ে তৈরি হতে চলেছে এই ছবি। ছবির পরিচালনায় রয়েছেন ‘দঙ্গল’ খ‍্যাত নীতিশ তিওয়ারি।

3D তে মুক্তি পেতে চলেছে রামায়ণ। মধু মন্তানা জানান এটা তাঁর স্বপ্নের প্রোজেক্ট। বিশাল মহাকাব‍্য ঘেঁটে সমস্ত তথ‍্য একত্রে জড়ো করার দায়িত্ব দিয়েছেন কয়েকজন রিসার্চ স্কলারকে। রামায়ণকে দুই পর্বে সিনেমায় নিয়ে আসবেন বলে জানান মধু মন্তানা।

Related Articles

Back to top button