fbpx
টাইমলাইনবিনোদনভিডিও

‘জয় জয় শিবশঙ্কর’ গানে তুখোড় নাচ একরত্তির, ভিডিও শেয়ার করে প্রশংসা হৃতিকের

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে হৃতিক রোশনের (hrithik roshan) থেকে ভাল নাচ (dance) হয়তো আর কেউই জানেন না। সারা বিশ্বে তিনি পরিচিত ‘গ্রিক গড’ নামে। বলিউডে তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। অভিনয় জগতে তিনি পা রেখেছেন বেশ অনেক দিন হয়ে গেল। তবে অভিনয়ের পাশাপাশি নাচেও তিনি সমান দক্ষ। আট থেকে অষ্টাদশী সবারই নাচের অনুপ্রেরণা তিনি।
এ হেন হৃতিকই এবার ‘ক্লিন বোল্ড’ হয়ে গিয়েছেন এক খুদের নাচ দেখে। তাঁর ছবি ‘ওয়ার’ এর গান ‘জয় জয় শিবশঙ্কর’ এর তালে তালে নাচতে দেখা গিয়েছে একরত্তিকে। আর তাঁর নাচ দেখেই চোখ কপালে উঠেছে নেটজনতার।


বয়স বড়জোড় ৪ কি ৫ বছর। লাল টপ, ডেনিম শর্ট ও দুটো ঝুঁটিতে ভীষন মিষ্টি দেখাচ্ছে পুঁচকে মেয়েটিকে। তবে তাঁর নাচের স্টেপই বেশি নজর কাড়ছে। এই গানের কোরিওগ্রাফি যথেষ্ট কঠিন ছিল। হৃতিক নেচেওছিলেন তুখোড়। কিন্তু এই একরত্তি যেন অভিনেতাকেও সমান ভাবে টক্কর দিচ্ছে।


টুইটারে শেয়ার করা হয়েছে এই ভিডিও। ট‍্যাগ করা হয়েছে হৃতিক ও টাইগার শ্রফকেও। হৃতিক নিজেও ভিডিওটি শেয়ার করে মেয়েটির নাচের তারিফ করেছেন। অভিনেতার অনুরাগীরা স্বীকার করছেন এই মেয়ে হৃতিককে দিব‍্যি টক্কর দেওয়ার দম রাখে।

প্রসঙ্গত, ওয়ার ছবিটি বক্স অফিসে তুমুল হিট হয়েছিল। এই গানে হৃতিকের সঙ্গে টাইগার শ্রফকেও পা মেলাতে দেখা গিয়েছিল। এই মুহূর্তে প্রাক্তন স্ত্রী সুজান খান ও দুই ছেলেকে নিয়ে বাড়িতেই বন্দি রয়েছেন হৃতিক।

Back to top button
Close