টাইমলাইনবিনোদন

কঙ্গনার বিরুদ্ধে ইমেল মামলা, জবানবন্দি দিতে হৃতিককে সমন মুম্বই ক্রাইম ব্র‍্যাঞ্চের

বাংলাহান্ট ডেস্ক: হৃতিক রোশনকে (hrithik roshan) সমন (summon) পাঠালো মহারাষ্ট্রের ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিট। কঙ্গনা রানাওয়াতের (kangana ranawat) বিরুদ্ধে তাঁর দায়ের করা ইমেল মামলার প্রসঙ্গে জবানবন্দি দিতেই তলব করা হয়েছে হৃতিককে। আগামীকাল সকাল ১১টার সময় ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটের দফতরে হাজির হবেন হৃতিক।

২০১৬ সালে কঙ্গনার বিরুদ্ধে এই মামলা দায়ের করেছিলেন হৃতিক। তিনি অভিযোগ করেন, ২০১৩ থেকে ১৪ সালের মধ‍্যে কঙ্গনার ইমেল অ্যাকাউন্ট থেকে তাঁর কাছে ১৪৩৯টি মেল এসেছে। সেই সব ইমেল তাঁর মনের উপর চাপ সৃষ্টি করেছে। তুমুল বিতর্ক হয়েছিল এই ঘটনা নিয়ে তবে গত বছরের ডিসেম্বরে এই মামলার তদন্তভার সাইবার সেল থেকে হস্তান্তরিত হয় ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিটে।


সে সময় হৃতিকের আইনজীবী মুম্বই কমিশনারকে একটি চিঠি লেখেন। সেখানে এই মামলার হস্তান্তর ও খতিয়ে তদন্তের অনুরোধ জানান। বিষয়টি প্রকাশ‍্যে আসতেই সোশ‍্যাল মিডিয়ায় নিজের ক্ষোভ উগরে দেন কঙ্গনা।

হৃতিককে একহাত নিয়ে অভিনেত্রী লেখেন, ‘ওর দুঃখের কাহিনি আবার শুরু হল। আমাদের ব্রেক আপ ও ওর বিবাহ বিচ্ছেদের পর কত দিন কেটে গিয়েছে। কিন্তু ও মুভ অন করতে নারাজ। অন‍্য মহিলার সঙ্গে সম্পর্কে যেতে নারাজ। ঠিক যে সময় আমি নিজের ব‍্যক্তিগত জীবনে একটু আশার মুখ দেখি ওর নাটক আবার শুরু হয়ে যায়। একটা ছোট্ট অ্যাফেয়ারের জন‍্য আর কতদিন কাঁদবে?’

প্রসঙ্গত, হৃতিকের সঙ্গে দু বার স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছে কঙ্গনাকে। কাইটস ও ক্রিশ থ্রি তে হৃতিকের নায়িকা হয়েছিলেন তিনি। ক্রিশ থ্রি এর পরেই দুজনের সম্পর্কে থাকার গুঞ্জন তুঙ্গে ওঠে। এরপরেই ২০১৩ সালে স্ত্রী সুজান খানের সঙ্গে দীর্ঘদিনের দাম্পত‍্য জীবনে ইতি টানেন হৃতিক। শোনা যায়, কঙ্গনার জন‍্যই এমনটা করেছিলেন তিনি।

Back to top button