fbpx
ক্রিকেটখেলাটাইমলাইনবিনোদন

দাদার পছন্দেই সৌরভ গাঙ্গুলির বায়োপিকে মুখ্য চরিত্রে দেখা যাবে হৃত্বিক রোশনকে।

বেশ কয়েক মাস ধরেই সৌরভ গাঙ্গুলী বায়োপিক তৈরি নিয়ে জল্পনা-কল্পনা শুরু হয়েছে। এই ব্যাপারে মাস দুয়েক আগে সৌরভ গাঙ্গুলী কে প্রশ্ন করা হয়েছিল যে তিনি তার বায়োপিকে বলিউডে কোন অভিনেতাকে তার ভূমিকায় দেখতে চান? সেই প্রসঙ্গে সৌরভ গাঙ্গুলী কোনরকম লুকোচুরির না রেখে সরাসরি জানিয়ে দিয়েছিলেন নিজের ভূমিকায় তিনি বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশন কে দেখতে চান।

আর বর্তমান দিনে ফের জল্পনা আরও বৃদ্ধি পেয়েছে যে এবার বলিউডে তৈরি হচ্ছে সৌরভ গাঙ্গুলীর বায়োপিক। যদিও এই প্রসঙ্গে সৌরভ গাঙ্গুলী কাছ থেকে কোনো জবাব পাওয়া যায়নি, তবুও গুঞ্জন ছড়িয়েছে যে বলিউডের জনপ্রিয় প্রযোজক এবং পরিচালক করণ জোহর সৌরভ গাঙ্গুলী বায়োপিক তৈরি করার ব্যাপারে আগ্রহ দেখিয়েছেন। যদিও এই প্রসঙ্গে প্রাপ্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলী বিন্দুমাত্র কথা খরচ করতে রাজি নয়। আর তারপর থেকেই বারেবারে বলিউড সুপারস্টার হৃত্বিক রোশন এর নাম উঠে আসছে। তাকেই নাকি সৌরভ গাঙ্গুলী চরিত্রে অভিনয় করতে দেখা যাবে, কারণ সৌরভ গাঙ্গুলীর নিজের পছন্দ হচ্ছেন হৃত্বিক রোশন।

কিছুদিন আগে বিসিসিআই প্রেসিডেন্টের রুমে করণ জোহরকে দেখা গিয়েছিল এবং তাদের বেশ কয়েক ঘন্টা কথা হয়েছিল। এই ব্যাপারে সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন হ্যাঁ আমাদের মিটিং হয়েছিল তবে এটা বায়োপিক তৈরীর জন্য নয় এটা সম্পূর্ণ অন্য প্রসঙ্গে আমাদের দুজনের মধ্যে কথা হয়েছিল। কিন্তু এই যুক্তি মানতে নারাজ তার ভক্তরা, ভক্তরা ধরেই নিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি, শচীন টেন্ডুলকার, কপিল দেবের পর এবার বলিউডে আসতে চলেছে মহারাজের বায়োপিক। আর সেই বায়োপিকের মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশন কে।

Back to top button
Close
Close