টাইমলাইনবিনোদন

সানি লিওনির প্রাক্তন পেশার সঙ্গে তুলনা স্ত্রীর, পুলিসি হেফাজতে অভিযুক্ত স্বামী

বাংলাহান্ট ডেস্ক: সানি লিওনের সঙ্গে স্ত্রীর তুলনা করার জন্য এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিস। স্ত্রীকে প্রাক্তন নীল ছবির তারকা সানির সঙ্গে তুলনা করে অপমান করেছিলেন ওই ব্যক্তি। স্ত্রীয়ের অভিযোগের ভিত্তিতেই তাঁকে গ্রেফতার করেছে পুলিস।

জানা গিয়েছে, আগে থেকেই স্বামী-স্ত্রীয়ের মধ্যে সম্পর্ক ভাল ছিল না একেবারেই। দাম্পত্য কলহ লেগেই থাকত দুজনের মধ্যে। ২০০৮ সালে বিবাহবন্ধনে আবদ্ধ হন তাঁরা দুজন। তারপর কাজের সূত্রে চলে আসেন পুনে। তখন থেকেই ঝামেলার সূত্রপাত। স্বামীর এই আচরণের জন্য এক সময় মেয়েকে নিয়ে বাপের বাড়িও চলে যান ওই ব্যক্তির স্ত্রী। তবে তারপর স্বামীই আবার বলেকয়ে বাড়ি ফিরিয়ে আনেন তাঁদের।

বাড়ি আসার পর প্রথম প্রথম কিছুদিন ভাল চললেও তারপর আবার একইরকম আচরণ শুরু করেন তাঁর স্বামী। স্ত্রী খুব ভালভাবেই বুঝে গিয়েছিলেন যে তাঁর স্বামীর আচরণের কোনও পরিবর্তন হবে না।

রিপোর্টে প্রকাশ, সম্প্রতি একটি গানের কম্পোজিশনের জন্য স্বামীর কাছে থেকে কিছু টাকা চেয়েছিলেন স্ত্রী। এরপরেই স্ত্রীর উদ্দেশে কটু মন্তব্য করে বসেন তাঁর স্বামী। তাঁর সঙ্গে সানি লিওনির প্রাক্তন পেশার তুলনা করে ওই ব্যক্তি বলেন, “ও তো তাও দেহ বিক্রি করে টাকা রোজগার করে। তোমার তো সেই ক্ষমতাও নেই”। এরপরেই ধৈর্যের বাঁধ ভাঙে স্ত্রীর। স্বামীর বিরুদ্ধে পুলিসে অভিযোগ দায়ের করেন তিনি। ইতিমধ্যেই তাঁকে নিজেদের হেফাজতে নিয়ে নিয়েছে পুলিস। ঘটনার তদন্ত চলছে বলে খবর পুলিস সূত্রে।

Related Articles

Back to top button