টাইমলাইনভাইরাল

ভাইরাল ভিডিও: অতিরিক্ত ভিড় বাসে, স্ত্রীকে জানলা দিয়েই ঠেলে ঢোকালেন স্বামী!

বাংলাহান্ট ডেস্ক: কথায় বলে, সব তীর্থ বারবার গঙ্গাসাগর একবার। প্রতিবছর মকর সংক্রান্তিতে ভক্তের ঢল নামে গঙ্গসাগরে। লাখে লাখে পুণ্যার্থী হাজির হয়ে এই পুণ্য তিথিতে গঙ্গাসাগরে স্নান করেন ও কপিল মুনির আশ্রমে পুজো দেন। সেইজন্য ভিড়ও হয় চোখে পড়ার মতো। গঙ্গাসাগরে নিরাপত্তার জন্য যথেষ্ট পুলিস মোতায়েন থাকলেও বাস-ট্রেনে ভিড়টা এড়ানো যায়না কিছুতেই। তবু তার মধ্যেই কোনওরকমে মানিয়ে দলে দলে মানুষ হাজির হয় গঙ্গাসাগরে।

কিছুদিন আগেই গিয়েছে এই পুণ্য তিথি। পুণ্যস্নান সেরে এবার ঘরে ফেরার পালা। কিন্তু ফেরার জন্য তো উঠতে হবে বাসে বা ট্রেনে। কারন শুধুমাত্র যে এই রাজ্যের মানুষই গঙ্গাসাগরে আসেন তা নয়। অন্য রাজ্য থেকেও দলে দলে মানুষ আসেন। তাই বাস বা ট্রেন ছাড়া তাদের ফেরারও উপায় নেই। কিন্তু দুটোতেই ভিড় মারাত্মক। বাসের গেটে রীতিমতো ঠেলাঠেলি শুরু হয়ে গিয়েছে। সিট দখল করা নিয়েও চলছে ঝামেলা। এরই মধ্যে এক ব্যক্তি বের করলেন এক অভিনব উপায়।

ঠেলাঠেলির মধ্যে না গিয়ে বাসের জানলা দিয়েই স্ত্রীকে ঠেলে তুলতে লাগলেন। অপরদিকে বাসের মধ্যে থাকা এক ব্যক্তিও তাঁকে এই কাজে হাত লাগালেন। কিন্তু অতই কি সহজ। স্ত্রীকে তুলতে গিয়ে কালঘাম ছোটার অবস্থা ওই ব্যক্তির। এই দৃশ্য দেখে অনেকেই দাঁড়িয়ে যান। এক পুলিশকর্মীও নিজের ফোনের ক্যামেরায় তুলে রাখেন এই কাণ্ড। সেই ভিডিওই এখন ভাইরাল। সংবাদমাধ্যম নিউজ১৮-এর ইউটিউব চ্যানেলে শেয়ার করা হয়েছ এই ভিডিও।

তবে অবশেষে অনেক কাণ্ড করে স্ত্রীকে বাসের মধ্যে তুলতে সক্ষম হন ওই ব্যক্তি। তারপরেই যেন যুদ্ধ জয়ের হাসি দেখা যায় তাঁর মুখে। একদিকে যেমন এই ভিডিও দেখে হাসির রোল উঠেছে সোশ্যাল মিডিয়ায়। তেমনি অনেকে আবার ব্যক্তির হার নাম মানা মনোভাবের প্রশংসাও করছেন।

Related Articles

Back to top button