টাইমলাইনভাইরালছবি

গলায় ঝুলছে কর্মচারীর আই কার্ড, পথ কুকুরকে দত্তক নিল গাড়ি কোম্পানি! ছবি তুমুল ভাইরাল নেটদুনিয়ায়

বাংলাহান্ট ডেস্ক: প্রতিদিন নিয়ম করে প্রখ‍্যাত গাড়ি কোম্পানি Hyundai এর শোরুমের সামনে বসে থাকত সে। শোরুমে ঢোকার সময়ই দেখা হয়ে যেত তার সঙ্গে। ধীরে ধীরে কোম্পানির কর্মচারীদের সঙ্গে জমল বন্ধুত্ব। এখন সে নিজেই একজন কর্মচারী। তবে এই গল্প কোনও মানুষের না, বরং এক পথ কুকুরের (stray dog)।
হ‍্যাঁ, ঠিকই পড়েছেন। ব্রাজিলের এসপিরিতো সান্তোর Hyundai শোরুমে গেলে দেখা যাবে এমনই অভাবনীয় দৃশ‍্য। পথ কুকুরটির নাম টাকসন প্রাইম (Tucson prime)। প্রায়দিনই তাকে দেখা যেত শোরুমের বাইরে ঘোরাঘুরি করতে। চলতি বছরের মে মাসে ওই শোরুমের তরফে দত্তক (adopt) নেওয়া হয় টাকসনকে। এখন সে উত্তীর্ণ হয়েছে কর্মচারীর পদে। নিজের ছবি, নাম দিয়ে দিব‍্যি একটা আই কার্ডও তৈরি হয়ে গিয়েছে টাকসনের।


Hyundai ব্রাজিলের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে পোস্ট করা হয় টাকসনের কাহিনি। আনুষ্ঠানিক ভাবে সবার সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হয় কর্মচারী টাকসনের। সেই সঙ্গে আরও জানানো হয় Hyundai পরিবারের নতুন সদস‍্য হল টাকসন। এক বছরের সারমেয়টি ইতিমধ‍্যেই সকলের প্রিয় হয়ে উঠেছে।

 

এরপরেই সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায় টাকসন প্রাইম। ৩০ হাজারের উপর লাইক পড়েছে এই পোস্টে। রাতারাতি ইনস্টাগ্রাম তারকায় পরিণত হয়েছে সে। এমনকি টাকসনের নিজেরও সোশ‍্যাল মিডিয়া অ্যাকাউন্ট তৈরি হয়েছে। সেখানে তার ২৮ হাজারের বেশি ফলোয়ার হয়ে গিয়েছে ইতিমধ‍্যেই। উচ্চপদস্থ কর্মচারীদের সঙ্গে মিটিংও করে টাকসন।

অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি টুইটারে শেয়ার করেছেন এই পোস্ট। তিনি লিখেছেন, বহুদিন বাদে এমন একটি মানবিক ঘটনা ঘটেছে।

Back to top button