fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

শেহবাগের মাথায় যত চুল আছে তারথেকে বেশি অর্থ সম্পদ রয়েছে আমার: শোয়েব আখতার।

একসময় বাইশ গজে প্রায়ই বাকযুদ্ধে মেতে উঠতেন এই দুই তারকা, এনারা হলেন শোয়েব আখতার এবং বীরেন্দ্র শেওয়াগ। এনারা যখন ক্রিকেট খেলতেন তখন দেখা যেত দুজনের মধ্যে প্রায়ই বাকযুদ্ধ, কখনো বীরেন্দ্র শেওয়াগ শোয়েব আখতার কে পুরোপুরিভাবে জব্দ করে দিতেন, আবার কখনো আখতার জব্দ করতেন সেওয়াগকে। কিন্তু এখন আর ক্রিকেট খেলেন না দুজনেই ক্রিকেট থেকে অবসর নিয়েছেন দীর্ঘদিন হয়ে গেল, তাহলে কি তাদের যুদ্ধ থেমে থাকবে সেটা কখনোই হতে পারে না।

কিছুদিন আগে একটা টক’শোতে গিয়ে পাকিস্তানি পেসার শোয়েব আখতারকে চাঁছাছোলা ভাষায় আক্রমণ করেছিলেন ভারতীয় কিংবদন্তি ওপেনার বীরেন্দ্র শেওয়াগ, ফের সেই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে যায়, এখন সেই ভিডিও দেখে রেগে আগুন হয়ে যায় পাকিস্তানি পেসার শোয়েব আখতার। এবার তিনিও পাল্টা জবাব দেন বীরুকে।

সম্প্রতি দেখা গিয়েছে শোয়েব আক্তার ইউটিউবে একটি চ্যানেল খুলেছেন এবং ইউটিউবে নিজের সেই চ্যানেলে তিনি ভারতীয় ক্রিকেট এবং ভারতীয়দের প্রশংসা করছেন। আর আখতারের সেই বদলে যাওয়ায় অর্থাৎ ভারতের প্রশংসা করায় ভারতীয় ক্রিকেটার সেওয়াগ একটি জনপ্রিয় কমেডি শো-তে গিয়ে বলেছিলেন এখন প্রায়ই দেখা যায় আখতার ভারতের প্রশংসা করছে সেটা কিন্তু ক্রিকেট জীবনে ও কখনো করেননি। আখতার হয়তো এখন ভারতে ব্যবসা করতে চাইছেন সেই কারণেই আখতারের মুখে এই কথাগুলো শোনা যাচ্ছে। আর সেওয়াগের এই কথাগুলি লঙ্কার মত ঝাল লেগে যায় আক্তারের।

সেওয়াগের সেই কথার জবাবে আখতার বলেছেন কে কতটা সম্পদ পাবেন সেটা নির্ভর করছে উপরওয়ালার উপর। তবে সেওয়াগকে আমি একটা কথা বলে চাই সেটা হল শেওয়াগের মাথায় যত চুল আছে তার থেকে বেশি অর্থ সম্পদ রয়েছে আমার।

Back to top button
Close
Close