টাইমলাইনফুটবলখেলা

আইলিগ জিতে ফের ভারত সেরা মোহনবাগান।

ফের ভারত সেরা মোহনবাগান, আজ কল্যাণী স্টেডিয়ামে আইজল এফসিকে 1-0 ব্যবধানে হারিয়ে আই লিগ চ্যাম্পিয়ন হয়ে গেল কিবু ভিকুনার মোহনবাগান। কল্যাণী স্টেডিয়ামে এই ম্যাচ জিতে চার ম্যাচ বাকি থাকতেই আইলিগ ট্রফি ঘরে তুলে নিল বেইটিয়া, গঞ্জালেজরা। এই নিয়ে দ্বিতীয়বার আইলিগ জিতলো মোহনবাগান। তার আগে তিনবার জাতীয় লীগ জিতেছিল মোহনবাগান।

গতকাল দোলের দিন ইস্টবেঙ্গল রিয়াল কাশ্মীর কে তাদের ঘরের মাঠে হারিয়ে মোহনবাগানের আইলিগ জয়ের পথ অনেকটাই সুগম করে দিয়েছিল। হিসাব অনুযায়ী আজকে কল্যাণী স্টেডিয়ামে আইজল কে হারাতে পারলেই চ্যাম্পিয়ন হয়ে যেত মোহনবাগান। ম্যাচের 79 মিনিটে পাপা বাবাকর দিওয়ারার গোলে সেটাই হল। চার ম্যাচ হাতে রেখেই চ্যাম্পিয়ন হয়ে গেল মোহনবাগান।

মোহনবাগান ভক্তরা আগে থেকেই জানতেন যে তাদের দল তাদেরকে কোনদিনই হতাশ করবে না। আর সেই কারণে এই এইদিন ম্যাচ দেখতে যাওয়ার আগে থেকে সমস্ত রকম পরিকল্পনা সেরে ফেলেছিল মোহনবাগান সমর্থকরা। তারা সবুজ মেরুন আবির সহ আইলিগ রেফলিকা নিয়ে হাজির হয়েছিলেন গ্যালারিতে। অবশেষে মোহনবাগান সমর্থক সমর্থকদের আশা পূরণ করল মোহনবাগান দল। মোহনবাগানের আইলিগ জয়ের মুহূর্তটা গ্যালারিতে বসে উপভোগ করেন বেইতিয়া, গঞ্জালেজদের পরিবারের সদস্যরা। 2014-2015 সালের পর ফের মোহনবাগানের হাত ধরে বাংলায় এল আইলিগ।

Back to top button