টাইমলাইনখেলাক্রিকেট

“ধোনি মাঠে নামলে আমার স্বামীর কথা মনে পড়ে যায়” বললেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা

বাংলাহান্ট ডেস্কঃ কাউকে কিছু না জানিয়ে, আগে থেকে কোনপ্রকার আবাস না দিয়ে হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর গ্রহণ করেছেন প্রাক্তন ভারত অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ধোনির এইভাবে হঠাৎ করেই ক্রিকেটকে বিদায় জানানোয় অবাক হয়েছেন তার কোটি কোটি ভক্তরা। তবে ধোনির ঘনিষ্ঠ সূত্রে জানা গিয়েছে ধোনি এভাবেই ক্রিকেটকে বিদায় জানাতে চেয়েছিলেন। তিনি চাইলে জীবনের শেষ ম্যাচ খেলে অনায়াসে ক্রিকেটকে বিদায় জানাতে পারতেন কিন্তু তিনি সেটা করেননি। চুপিসারেই 16 বছরের ক্রিকেট ক্যারিয়ারে দাঁড়ি টেনেছেন।

জীবনের এত বড় একটা সিদ্ধান্ত কি ভাবে একটা মানুষ এত ঠান্ডা মাথায় নিতে পারেন, তাও আবার কাউকে কিছু না জানিয়ে? সেটা ভেবেই সকলে অবাক হচ্ছেন। অনেকে দাবি করেছেন মহেন্দ্র সিং ধোনি বলেই এটা হয়তো সম্ভব হয়েছে। কিন্তু ধোনির এইভাবে হঠাৎ করে ক্রিকেটকে বিদায় জানানোর কথা ছিল না। ধোনির ম্যানেজার জানিয়েছেন এই বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেই বিদায় নিতেন ধোনি কিন্তু করোনার কারণে যেহেতু বিশ্বকাপ এক বছর পিছিয়ে গিয়েছে তাই আর নিজের ক্যারিয়ার দীর্ঘায়িত করতে চাননি ধোনি। ধোনির এইভাবে হঠাৎ করেই অবসর গ্রহণ শুধুমাত্র ক্রিকেট মহলেই নয়, দেশের অন্যান্য ক্রিড়া ক্ষেত্রেও ব্যাপক প্রভাব ফেলেছে।

এবার ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা। সানিয়া মির্জা দাবি করলেন ধোনির ঠান্ডা মাথায় তাকে অন্যান্য সকলের থেকে আলাদা করেছে। আর সেই কারণে ধোনিকে ক্যাপ্টেন কুল হিসাবে ডাকা যথার্থ। এছাড়াও সানিয়া মির্জা বলেন ধোনিকে মাঠে খেলতে দেখলে তার স্বামী শোয়েব মালিকের কথাই মনে পড়ে যায় তার। শোয়েব ধোনির মতোই ঠাণ্ডা মাথার ক্রিকেটার এবং মাঠেও দুজনের অনেক মিল রয়েছে। আর তাই ধোনি যখন মাঠে খেলতে নামেন তখন তার শোয়েব মালিকের কথাই মনে পড়ে যায়।

Related Articles

Back to top button