fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গভারত

আমাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল, তাই বাড়ি থেকে চলে এসেছি- চাঞ্চল্যকর অভিযোগ করলেন চুঁচুড়ার নিখোঁজ তরুনী

বাংলাহান্ট ডেস্কঃ tiktok এ খুব অল্পসময়ে ভিডিও আপলোড করে পরিচিতি পান চুঁচুড়ার গৃহবধু প্রতিমা মন্ডল। তাঁর প্রোফাইলের নাম ছিল জাসমিন। এক বছরেরও কম সময়ে টিকটকে তার ৪ লাখ ২৮ হাজার ফলোয়ার হয়ে গিয়েছিল। টিকটকের সূত্র ধরেই তার নানা জায়গা থেকে ডাক আসত।

এরপরই দেশের বিভিন্ন অঞ্চল থেকে ডাক আস্তে শুরু করে। আয় করতেও শুরু করেন এই সব শো থেকে। আপত্তি না করে উৎসাহ দিয়েছিলেন স্বামী। গত ৩১ ডিসেম্বর নিউ দিল্লিতে একটি র‍্যাম্প শো করার বলে বাড়ি থেকে বের হয় তরুনী। কিন্তু হাওড়া থেকে ট্রেন ধরার পরই ফোন বন্ধ হয়ে যায় তরুণীর। পরিবার নিখোঁজের অভিযোগ করেছিল থানায়। সংবাদ মাধ্যমেও লেখালেখি হয়েছিল প্রচুর।

খবর,  এবার  দিল্লি থেকে ওই যুবতি তাঁর মাকে  ভিডিয়ো কলের মাধ্যমে অভিযোগ করেন,” আমাকে ধর্ষণের চেষ্টা করা হয়েছিল, তাই বাড়ি থেকে চলে এসেছি। আমার স্বামী, শ্বশুর, জা, ভাসুর সবাই শামিল আছে। ভাসুর আমাকে ধর্ষণের চেষ্টা করেছিল।” তিনি আরো বলেন,   কলকাতায় গেলে তার প্রাণ সংশয় হতে পারে। দিনের পর দিন অত্যাচারিত হলেও মেয়ের কথা ভেবে থানায় অভিযোগ করেননি। একটি পাঁচ বছরের একটি কন্যা সন্তানআছে তার।  তিনি দিল্লীতে স্বেচ্ছায় থাকছেন।

যদিও এই অভিযোগ অস্বীকার করেছে তার স্বামী, “আমি যদি অত্যাচার করতাম, তাহলে টিকটক করার জন্য মোবাইল কিনে দিতাম না। দোষী হলে জেল খাটতে রাজি আছি।” শ্বশুরবাড়ির অন্যান্যরাও এই অভিযোগ মানতে চাননি।

Back to top button
Close